• বুধবার   ০১ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ১৮ ১৪২৬

  • || ০৭ শা'বান ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
কুমিল্লায় মাইক্রোবাস খাদে পড়ে নিহত ৩ গাজীপুরে একই ঘর থেকে স্বামী-স্ত্রী ও সন্তানের মরদেহ উদ্ধার সাধারণ ছুটি আরো বাড়ানোর ইঙ্গিত প্রধানমন্ত্রীর করোনা: ভিডিও কনফারেন্সে দিকনির্দেশনা দিচ্ছেন প্রধানমন্ত্রী দিনাজপুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত
৩০

খুলনায় অপহরণ মামলায় ৩ আসামি দুইদিনের রিমান্ডে

আজকের খুলনা

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২০  

খুলনায় ব্যবসায়ীকে অপহরণ ও চাঁদাবাজির মামলায় জিজ্ঞাসাবাদের জন্য জুয়েল হাসান আরমানসহ তার দুই সহযোগিকে দুইদিনের রিমান্ড দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট আদালতে সাতদিনের রিমান্ডের আবেদন করলে বিচারক দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন। মামলার তদন্ত কর্মকর্তা সুকান্ত দাস এ তথ্য জানিয়েছেন। রিমান্ডে নেওয়া অপর দুই আসামি হচ্ছে- আহনাফ হোসেন রাজ (৩০) ও মাহমুদ হাসান বাবু (৩২)। এদের বাড়ি মহানগরীর শেখপাড়া স্টাফ কোয়ার্টার ও সোনাডাঙ্গা আবাসিক এলাকায়।

আদালত সূত্রে জানা যায়, গত ২৩ ফেব্রুয়ারি (সোমবার) সন্ধ্যায় অপহরণের পর ওই ব্যবসায়ীকে সোনাডাঙ্গা আবাসিক এলাকা প্রথম ফেজের একটি বাড়িতে আটকে রেখে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে অপহরণকারীরা। পরে ওই ব্যবসায়ীর কাছ থেকে তিনটি ডেভিট কার্ড ও পিন নম্বর নিয়ে ব্যাংকের বুথ থেকে ১ লাখ ৪৪ হাজার টাকা উত্তোলন করে। এছাড়া ওই ব্যবসায়ীর কথা বলে তার প্রতিষ্ঠানের ব্যবস্থাপকের কাছ থেকে আরও ৫০ হাজার টাকা নেয়। পরে সোমবার ভোরে নগরীর আমতলা এলাকা থেকে ওই ব্যবসায়ী উদ্ধার করা হয়।

এদিকে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা নিরালা আবাসিক এলাকার ১নম্বর রোডের জনৈক ‘বড় ভাই’র নির্দেশে এ অপহরণ ও মাদক ব্যবসার কথা স্বীকার করলেও পুলিশ ‘বড় ভাই’কে গ্রেফতার করতে পারেনি।

খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার খন্দকার লুৎফুল কবির বলেন, শক্ত হাতেই অপরাধীদের নির্মূল করা হবে। কোনো গডফাদার বা কথিত বড়ভাইকে ছাড় দেওয়া হবে না। এ ব্যাপারে পুলিশ কঠোর অবস্থানে রয়েছে।

এর আগে ২০১৯ সালের ২১ জানুয়ারি ইয়াবাসহ নগরীর জনকণ্ঠ গলিতে গ্রেফতার হয় জুয়েল হাসান আরমান। সোনাডাঙ্গা থানায় দায়ের হওয়া ওই মামলা আদালতে চলমান রয়েছে।

আজকের খুলনা
আজকের খুলনা
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর