• শুক্রবার   ০৩ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২০ ১৪২৬

  • || ০৯ শা'বান ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
দেশে করোনায় নতুন মৃত্যু নেই আক্রান্ত আরও ৫ লাইনে দাঁড়িয়ে ত্রাণ নিতে সংকোচ হলে ঘরেই পৌঁছে দেয়া হবে : ত্রাণ মন্ত্রণালয় সাধারন ছুটিতে ব্যাংক লেনদেনের সময় বাড়ল কঠোর অবস্থানে সেনাবাহিনী
৮০

খুলনার সব পার্ক বন্ধ ঘোষণা

আজকের খুলনা

প্রকাশিত: ১৯ মার্চ ২০২০  

খুলনা সিটি করপোরেশন (কেসিসি) সব পার্ক বন্ধ ঘোষণা করা হয়েছে। ল হোসেন, স্বাস্থ্য পরিচালক রাশেদা সুলতানা, সিএস ডা: সুজাত আহমেদ, খুমেকের পরিচালক টি এম মনজুর মোরশেদ প্রমূখ। বৃহস্পতিবার (১৯ মার্চ) দুপুরে করোনা ভাইরাস প্রতিরোধে জনসমাগম এড়াতে এ নির্দেশনা জারি করা হয়।

খুলনা নগর ভবনে অনুষ্ঠিত বাংলাদেশের করোনা ভাইরাস প্রতিরোধ ও মোকাবিলার লক্ষে্য কেসিসি এলাকায় জন্য গঠিত কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় সভাপতিত্ব করেন কেসিসির মেয়র তালুকদার আব্দুল খালেক।

সভায় করোনা ভাইরাস সংক্রামণ ও বিস্তার রোধে জন স্বাস্থ্য সুরক্ষার বিষয়টি বিবেচনা করে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত কেসিসির পরিচালিত পার্কসহ নগরের সব পার্ক বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়। জনসমাগম এড়াতে পার্ক বন্ধ রাখার এ নির্দেশ দেওয়া হয়েছে।
 সভায় উপস্থিত ছিলেন খুলনা জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ হেলাল হোসেন, পরিচালক স্বাস্থ্য রাশেদা সুলতানা, সিভিল সার্জন সুজাত আহমেদ, খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক টি এম মনজুর মোরশেদ, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা এ কে এম আব্দুল্লাহ, কাউন্সিলরসহ সব কেসিসির কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা।

কেসিসি সূত্রে জানা যায়, নগরের শহীদ হাদিস পার্ক, জাতিসংঘ শিশুপার্ক, গোলকমনি শিশুপার্ক, নিরালা শিশুপার্ক, লিনিয়ার পার্কসহ মোট সাতটি পার্ক রয়েছে। 

এছাড়া খুলনা বটিয়াঘাটার রানা রিসোর্ট অ্যান্ড এমিউজমেন্ট পার্ক (ওয়ান্ডারফুল কিংডম) আগামী ৩১ মার্চ পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে বলে জানিয়েছেন পার্কের সেলস অ্যান্ড মার্কেটিং ম্যানেজার আলী পাকবাজ জুয়েল।

আজকের খুলনা
আজকের খুলনা
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর