• শুক্রবার   ০৩ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ১৯ ১৪২৬

  • || ০৯ শা'বান ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
করোনা নিয়ে ফেসবুকে গুজব, গ্রেফতার ২ লাইনে দাঁড়িয়ে ত্রাণ নিতে সংকোচ হলে ঘরেই পৌঁছে দেয়া হবে : ত্রাণ মন্ত্রণালয় যেন কোনোভাবেই জনসমাগমের সুযোগ সৃষ্টি না হয় : আইজিপি দায়িত্ব পালনকালে মাস্ক পরার নির্দেশ প্রধানমন্ত্রীর সাধারন ছুটিতে ব্যাংক লেনদেনের সময় বাড়ল কঠোর অবস্থানে সেনাবাহিনী শামসুর রহমান শরীফের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক আরো দুজন আক্রান্ত, নতুন কোনো মৃত্যু নেই
৮৩

খুলনার ফুলতলায় সড়ক দুর্ঘটনায় বিএল কলেজ ছাত্র নিহত

আজকের খুলনা

প্রকাশিত: ১ মার্চ ২০২০  

খুলনার ফুলতলা উপজেলার গাড়াখোলা এলাকায় মটরসাইকলে দুর্ঘটনায় রাসেল মোল্লা (২১) নামে এক কলেজ ছাত্র নিহত ও দুই জন আহত হয়েছেন। আহতদের অবস্থা আশংকাজনক হওয়ায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার রাত সাড়ে ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে। মৃতঃ রাসেল ডুমুরিয়া উপজেলার চেচুড়ি গ্রামের কুদ্দুস মোল্যার ছেলে ও  বিএল কলেজের মার্কেটিং প্রথম বর্ষের ছাত্র।

এলাকাবাসী জানায়, রাত আনুমানিক সাড়ে ৯টায় ৩ বন্ধু মটরসাইকেল যোগে (নং-যশোর-ল-১১-৬৪৪৬) বাড়ি ফিরছিলেন। ঘটনাস্থলে পৌছালে রাস্তার পাশে থাকা বাঁশের স্থুপে সজোরে ধাক্কা খেয়ে তারা ছিটকে পড়েন। এলাকাবাসি দ্রুত তাদেরকে উদ্ধার করে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক রাসেল মোল্যাকে মৃত্যু ঘোষণা করেন। আহত হুমায়ুন বিশ্বাস (২২) ও মাজেদুল গাজী (২২) কে প্রাথমিক চিকিৎসা দিয়ে দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

হুমায়ুন বিশ্বাস মনিরামপুর উপজেলার কপালিয়া গ্রামের খবির বিশ্বাসের ছেলে ও শাহাপুর মধুগ্রাম কলেজের ডিগ্রী প্রথম বর্ষের ছাত্র এবং মাজেদুল গাজী চেচুড়ি গ্রামের গনি গাজীর পুত্র ও বিএল কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র।

ফুলতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনিরুল ইসলাম বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

আজকের খুলনা
আজকের খুলনা
খুলনা বিভাগের পাঠকপ্রিয় খবর