আজকের খুলনা
ব্রেকিং:
শিক্ষার মান ঠিক না রাখলে এমপিওভুক্তি থেকে বাদ দেওয়া হবে : প্রধানমন্ত্রী আবরারের রুমমেট মিজান পাঁচ দিনের রিমান্ডে ফিটনেস নবায়নহীন যানবাহনে তেল-গ্যাস না দেওয়ার নির্দেশ হাইকোর্টের বিমানের আধুনিকীকরণে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী দুই মাসে ফিটনেস নবায়ন করেছে ৮৯ হাজার ২৬৯টি গাড়ি

বুধবার   ২৩ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
হত্যা মামলায় ক্যাসিনো খালেদ ৭ দিনের রিমান্ডে উল্লাপাড়ায় বাস খাদে পড়ে নিহত ১, আহত ৮ খিলগাঁওয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রিকশাচালকের মৃত্যু তালায় মৎস্য ঘের থেকে যুবকের মরদেহ উদ্ধার বৃহস্পতিবার আজারবাইজান যাচ্ছেন প্রধানমন্ত্রী
৬৬

খুলনার দিঘলিয়ায় গাঁজাসহ দু’মাদক বিক্রেতা আটক

দিঘলিয়া প্রতিনিধি

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০১৯  

খুলনার দিঘলিয়া খেয়াঘাট এলাকায় জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে এক কেজি গাঁজাসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে।

শনিবার (২১ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়।

আটককৃত আসামিরা হলেন, খানজাহান আালি থানাধিন মিরেরডাঙ্গা টিবি হাসপাতাল রোডস্থ আনোয়ারের মুদি দোকানের সামনের বাসিন্দা মৃত. মোহাম্মাদ আলি শেখের ছেলে মো. মিজানুর (৩২) ও মিরেরডাঙ্গা টিবি হাসপাতাল রোডস্থ খেয়াঘাট কচি মিয়ার টিনসেট বাড়ির ভাড়াটিয়া আব্দুল কুদ্দুস মোল্লার ছেলে মো. রাজু (২৫)।

জেলা গোয়েন্দা শাখার পরিদর্শক মো. তোফায়েল আহমেদ জানান, দিঘলিয়া থানা এলাকায় মাদক ও অস্ত্রগুলি উদ্ধারসহ বিবিধ উদ্ধার অভিযান পরিচালনা করে ডিবি। এসময় দিঘলিয়া খেয়াঘাট এলাকার হাফিজ মোড়লের বাড়ির সামনে থেকে এক কেজি গাঁজাসহ মিজানুর ও রাজুকে আটক করা হয়। এঘটনায় পুলিশ উপ-পরিদর্শক সেখ কনি মিয়া বাদী হয়ে মিজানুর ও রাজুর বিরুদ্ধে দিঘলিয়া থানায় মাদকদ্রব্য আইনে এজাহার দায়ের করেছেন।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর