• শুক্রবার   ১০ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৬ ১৪২৬

  • || ১৬ শা'বান ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
শবে বরাতের মাহাত্মে উদ্বুদ্ধ হয়ে মানব কল্যাণে আত্মনিয়োগ করতে হবে:প্রধানমন্ত্রী ২৪ ঘণ্টায় ১১২ জনের করোনা শনাক্ত, মৃত ১ মানবিক আচরণের আহ্বান মানবাধিকার কমিশনের খুলনায় সামাজিক দূরত্ব বজায় না রাখায় ৩০ জনকে জরিমানা শবেবরাতে একাকী ইবাদত রাসুলের সহিহ হাদিস থেকে প্রমাণিত:আল্লামা শফী বঙ্গবন্ধু নিয়ে কটুক্তির অভিযোগে ইবি শিক্ষার্থী বহিষ্কার মাজেদের প্রাণভিক্ষার আবেদন খারিজ সৌদি আরবের রাষ্ট্রদূত হচ্ছেন জাবেদ পাটোয়ারী শবেবরাতে আজ ঘরে থেকেই ইবাদত করার আহ্বান খুলনা জেলা লক ডাউন ঘোষণা
২৯

খুমেকের আইসোলেশন ইউনিটে আরও দু’জন ভর্তি

আজকের খুলনা

প্রকাশিত: ২৬ মার্চ ২০২০  

করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে দুইজনকে ভর্তি করা হয়েছে। বুধবার (২৫ মার্চ) দিবাগত রাত ২টায় তাদেরকে ভর্তি করা হয়। এরা খুলনার বটিয়াঘাটা উপজেলার বাসিন্দা।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের চিকিৎসক শৈলেন্দ্রনাথ জানান, বুধবার রাতে জ্বর অবস্থায় এক নারীকে তার বন্ধবী হাসপাতালে নিয়ে এসেছেন। তার সিনড্রম দেখে বান্ধবীসহ করোনা ইউনিটের আইসোলেশনে রাখা হয়েছে। যেহেতু তারা একত্রে এসেছেন তাই দুজনকেই আইসোলেশনে রাখা হয়েছে। সিনিয়র চিকিৎসকরা তাদের পর্যবেক্ষণ করছেন। তাদের অবস্থা এখনো ভালো। যদি সিনড্রম বাড়ে তাহলে আইইডিসিআরে রক্তের নমুনা পাঠানো হবে।

এর আগে মঙ্গলবার (২৪ মার্চ) একজন পুলিশ সদস্য ও তার বাবাকে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার রাতে তাদের খুমেক হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তি পুলিশ সদস্য খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) পুলিশ লাইনের কনস্টেবল। তার সেবায় নিয়োজিত থাকায় বাবাকেও হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। তারা মাগুরা সদর উপজেলার কাপাশাটি গ্রামের বাসিন্দা।

পুলিশ সদস্য এই হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হওয়া প্রথম রোগী। তারাও সুস্থ আছেন বলে জানিয়েছেন ডা. শৈলেন্দ্রনাথ।

আজকের খুলনা
আজকের খুলনা
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর