আজকের খুলনা
ব্রেকিং:
স্বরাষ্ট্রমন্ত্রীর আশ্বাসে সড়কের ধর্মঘট প্রত্যাহার কিশোরগঞ্জে সিএনজি-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ২, আহত ২ করাচি থেকে ৮২ টন পিঁয়াজ নিয়ে ঢাকায় পৌছেছে কার্গো বিমান বগুড়ায় যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা ময়মনসিংহে ৭০০০ কেজি লবণ উদ্ধার, গ্রেপ্তার ৪ প্রস্তুত এনসিটিবি, চলতি মাসেই শতভাগ নতুন বই

বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৬ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
মাধ্যমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষার ফল প্রকাশ খুলনা রেঞ্জে গত মাসে কোটি টাকার মাদক জব্দ কসবায় ট্রেন দুর্ঘটনা : ৫ সুপারিশ তদন্ত কমিটির রিফাত হত্যা মামলায় চার্জ গঠন ২৮ নভেম্বর ভারতে ব্যাংক জালিয়াতি, বাংলাদেশিসহ আটক ৪ আগামী তিনদিনে তাপমাত্রা আরো কমবে
১৫

খুবিতে ৪টি ইউনিটে উত্তীর্ণদের ভর্তির তারিখ ঘোষণা

নিজস্ব প্রতিবেধক

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৯  

খুলনা বিশ্ববিদ্যালয়ে (খুবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় ৪টি ইউনিটে উত্তীর্ণদের ভর্তির তারিখ ঘোষণা করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (০৭ নভেম্বর) বিকেল ৪টায় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক এস এম আতিয়ার রহমানের সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

‘এ’ ইউনিটে উত্তীর্ণ পরীক্ষার্থীদের বৃহস্পতিবারের (১৪ নভেম্বর) মধ্যে অনলাইনে ডিসিপ্লিনের পছন্দক্রম পূরণ করতে হবে। ‘এ’ ইউনিটের মেধা তালিকা থেকে মঙ্গলবার (২৬ নভেম্বর) সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ডিন অফিস, জীববিজ্ঞান স্কুলে ভর্তি করা হবে। এছাড়া রোববার (০১ ডিসেম্বর) আসন শূন্য থাকা সাপেক্ষে অপেক্ষমান তালিকা থেকে নিবন্ধন সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এবং ভর্তি দুপুর ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ডিন অফিস, জীববিজ্ঞান স্কুলে ভর্তি করা হবে।

‘বি’ ইউনিটে উত্তীর্ণ পরীক্ষার্থীদের বৃহস্পতিবারের (১৪ নভেম্বর) মধ্যে অনলাইনে ডিসিপ্লিনের পছন্দক্রম পূরণ করতে হবে। ‘বি’ ইউনিটের মেধা তালিকা থেকে বৃহস্পতিবার (২১ নভেম্বর) সকাল সাড়ে ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভর্তি করা হবে।

‘সি’ ইউনিটে উত্তীর্ণ পরীক্ষার্থীদের বৃহস্পতিবারের (১৪ নভেম্বর) মধ্যে অনলাইনে ডিসিপ্লিনের পছন্দক্রম পূরণ করতে হবে। ‘সি’ ইউনিটের মেধা তালিকা থেকে মঙ্গলবার (১৯ নভেম্বর) সকাল সাড়ে ৯টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত ডিন অফিস, ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুলে ভর্তি করা হবে। এছাড়া বুধবার (২৭ নভেম্বর) আসন শূন্য থাকা সাপেক্ষে অপেক্ষমান তালিকা থেকে নিবন্ধন সকাল সাড়ে ৯টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত এবং দুপুর ১২টা থেকে ভর্তি করা হবে।

‘ডি’ ইউনিটে উত্তীর্ণ পরীক্ষার্থীদের সোমবার (০২ ডিসেম্বর) মেধা তালিকা থেকে ভর্তি করা হবে।

ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্যাদি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.ku.ac.bd) দেওয়া হয়েছে।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর