• সোমবার   ১৩ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৯ ১৪২৭

  • || ২২ জ্বিলকদ ১৪৪১

আজকের খুলনা
১৭৫

খারাপ সময় ওই আমাকে বেশী মেন্টালি সাপোর্ট দেয় : সৌম্য

আজকের খুলনা

প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারি ২০২০  

বাংলাদেশ ক্রিকেট দল যখন ব্যস্ত সময় পার করছে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজেরর একমাত্র টেস্ট ম্যাচ নিয়ে, তখন বিয়ে নিয়ে ব্যস্ত সময় কাটছে দলের তারকা ক্রিকেটার সৌম্য সরকারের। আর দুই দিন পরেই সাত পাকে বাধা পড়বেন এই ক্রিকেটার। তার আগে বিয়ের নানা ব্যস্ততা তার। এ ব্যস্ততার মাঝে রবিবার খুলনায় এসেছিলেন বিয়ের নিমন্ত্রণ পত্র নিয়ে। পরিচিত আর শুভাকাক্সক্ষীদের বিয়ের নিমন্ত্রণ জানাচ্ছেন নিজেই। খুলনায় নিজের ক্রিকেট গুরু মনোয়ার আলী মনু ও জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাদের আমন্ত্রণ জানান তিনি। খুলনা জেলা স্টেডিয়ামে বিয়ের এ পাত্রের সাথে দেখা যায় প্রতিবেদকের। আপাতত হবু স্ত্রীকে নিয়ে বেশী কিছু বলতে রাজী হলেন না। জানালেন, আর তো দুইদিন সবই জানাবো। তার মধ্যেই বেশ কিছু কথা বলেছেন এ প্রতিবেদকের সাথে। কিভাবে পরিচয়, কতদিনের প্রেমের পরিণয়ে এ বিয়ে? বলতে রাজী হলেন না। জানাবেন বিয়ের দিনই। তবে জানলেন, ক্রিকেট পছন্দ করেন তার হবু স্ত্রী। ক্রিকেটে ভালো সময় খারাপ সময় যায়। ভালো সময় সবাই ভালো বলে, তবে খারাপ সময় সব থেকে বেশী সাপোর্ট পাই ওর (হবু স্ত্রী) থেকে। 


বিয়ের ঘোষণা দেয়ার একদিন পরে নিজের ফেসবুক আইডি আর ফেসবুক পেজে হবু স্ত্রীর সাথে একটি ঘোলা ছবি আপলোড করেছিলেন। বিয়ের আগেই ছবি সবাইকে দেখাবেন বলেও জানান তিনি। 
বিয়ে নিয়ে ব্যস্ততার মাঝেও ক্রিকেটের খবর রাখছেন। সাতক্ষীরা থেকে খুলনায় রওয়ানা হওয়ার আগে টিভিতে সর্বশেষ স্কোর দেখেছেন। এ প্রতিবেদকের কাছেও জানতে চাইলেন বাংলাদেশের খেলার সর্বশেষ কি স্কোর? বিয়ের পরেই ফিরবেন ক্রিকেট। খেলবেন জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজে। সিরিজ মিস হওয়া নিয়ে আফসোস শোনা গেল তার কন্ঠে, ‘আসলে এই সময়ে তো সিরিজটা হওয়ার কথা ছিলো না। সিরিজটা এগিয়ে আনা হয়েছে। হিসেব করেই এই সময়টা বিয়ের জন্য বেছে রাখা হয়েছিলো। ২৯ তারিখ ছুটি শেষ হলেই যোগ দিতে চাই দলের সাথে।’ যদি গতকাল ঘোষিত জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে দলে জায়গা হয়নি সৌম্য সরকারের। 


উল্লে¬খ্য, আগামী ২৬ ফেব্র“য়ারি খুলনা ক্লাবে প্রিয়ন্তি দেবনাথ পূজার সাথে বিবাহের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে সৌম্য সরকারের। সৌম্য সরকারের হবু স্ত্রীর বাড়ি খুলনাতেই। বর্তমানে ঢাকার গ্রীন রোডে থাকেন। বাবা ব্যবসায়ী। পূজা বর্তমানে ও লেভেল হায়ার সেকেন্ডারিতে (এইচএসসি) পড়ছে ঢাকার একটি কলেজে। আগামী ২৮ ফেব্র“য়ারি বৌ-ভাত অনুষ্ঠান হবে সাতক্ষীরার মোজাফ্ফর গার্ডেনে।  

আজকের খুলনা
আজকের খুলনা