আজকের খুলনা
ব্রেকিং:
শিক্ষার মান ঠিক না রাখলে এমপিওভুক্তি থেকে বাদ দেওয়া হবে : প্রধানমন্ত্রী আবরারের রুমমেট মিজান পাঁচ দিনের রিমান্ডে ফিটনেস নবায়নহীন যানবাহনে তেল-গ্যাস না দেওয়ার নির্দেশ হাইকোর্টের বিমানের আধুনিকীকরণে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী দুই মাসে ফিটনেস নবায়ন করেছে ৮৯ হাজার ২৬৯টি গাড়ি

বুধবার   ২৩ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
হত্যা মামলায় ক্যাসিনো খালেদ ৭ দিনের রিমান্ডে উল্লাপাড়ায় বাস খাদে পড়ে নিহত ১, আহত ৮ খিলগাঁওয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রিকশাচালকের মৃত্যু তালায় মৎস্য ঘের থেকে যুবকের মরদেহ উদ্ধার বৃহস্পতিবার আজারবাইজান যাচ্ছেন প্রধানমন্ত্রী
৩৮

কয়রায় রাত ৮ টার পরে কেরাম বোর্ড খেলা বন্ধ

কয়রা প্রতিনিধি

প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০১৯  

খুলনার কয়রা উপজেলায় রাত ৮ টার পরে কেরাম বোর্ড খেলা বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এছাড়া সুন্দরবনে আবারও বনদস্যুদের তৎপরতা বৃদ্ধি ও অবৈধ সুটকির খটি ঘর বন্ধ না হওয়ায় উদ্বেগ প্রকাশ করা হয়েছে।

রোববার (২৯ সেপ্টেম্বর) সকাল ১১টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে কয়রা উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভা এ সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, আসন্ন শারদীয় দুর্গাপূজা সুষ্ঠুভাবে উদযাপনের লক্ষে ইতোমধ্যে সকল পূজামন্ডপে প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। প্রতিবছরের ন্যায় এবছরও সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে পূজা উদযাপন করা হবে। পূজার সময় উঠতি বয়সী ছেলেদের বেপরোয়া মটর সাইকেল চালানো নিয়ন্ত্রণ, জুয়া বা মাদকের আসর না বসানো, নারীদের ইভটিজিং প্রতিরোধসহ বিভিন্ন বিষয়ে দিক নির্দেশনা দেন তিনি।

কয়রা উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মোস্তফা শফিকুল ইসলাম বলেন, কয়রার আমাদী ইউনিয়নের একটি ওয়ার্ডের সরকারি দলের প্রভাবশালী এক নেতা ও তার কিছু আত্মীয় স্বজন দীর্ঘ দিন যাবৎ মাদক ব্যবসা করে আসছে, এদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া জরুরী।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর