আজকের খুলনা
ব্রেকিং:
সিরাজগঞ্জে ট্রাকচাপায় দুই ব্যবসায়ী নিহত মানবতাবিরোধী অপরাধের অভিযোগে গাইবান্ধার রঞ্জু মিয়াসহ পাঁচ ‘রাজাকারের’ রায় মঙ্গলবার বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদের পরিবারকে ১০ কোটি টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশনা চেয়ে করা রিটের শুনানি সাংবাদিক দিল মনোয়ারার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

সোমবার   ১৪ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৪ সফর ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
মাগুরায় সিএনজি চাপায় পথচারী নিহত পুলিশের ওপর বোমা হামলায় জড়িত অভিযোগে গ্রেফতার ২ পিরোজপুরে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট আড়াইহাজারে এক সন্তানের জননীকে পিটিয়ে হত্যার অভিযোগে আটক ২ টঙ্গীতে ভয়াবহ আগুন, আহত ২
২৩

কৌশিকের `অর্ধাঙ্গিনী` জয়া আহসান

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১ অক্টোবর ২০১৯  

'বিসর্জন' এবং 'বিজয়া'র পর তৃতীয়বারের মতো পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধছেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। 'অর্ধাঙ্গিনী'তে জয়া আহসান ফিরছেন কৌশিকেরই অর্ধাঙ্গিনী চূর্ণির সঙ্গে। চূর্ণী এবং জয়া ছাড়াও এই সিনেমায় আছেন অম্বরীশ ভট্টাচার্য ও পূরব শীল আচার্য।

দুই মহিয়সী নারীর গল্প বলবে 'অর্ধাঙ্গিনী' ছবিটি। এই চরিত্রেই দেখা যাবে জয়া আর চূর্ণী গঙ্গোপাধ্যায়কে। বদলে যাওয়া পরিস্থিতিই এক সুতোয় গাঁথবে তাদের জীবন। সেই নিয়েই এগোবে অল্প। 

অক্টোবরের শেষের দিকেই শুরু হবে শ্যুটিং। মূলত কলকাতার পাশ্ববর্তী অঞ্চলেই হবে প্রাথমিক পর্যায়ের কাজ। অর্ধাঙ্গিনীর শ্যুটিংয়ের জন্য দুর্গাপূজার পরই কলকাতায় পৌঁঁছেছেন জয়া আহসান। কিছুদিন আগেই অতনু ঘোষের পরিচালনায় 'রবিবারে'র শ্যুটিং শেষ করেছেন তিনি। এই সিনেমায় প্রথমবার জয়া জুটি বেঁধেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে।

অন্যদিকে চলছে সৌকর্য ঘোষালের পরিচালনায় 'ভূতপরীর' শ্যুটিং। সেই শ্যুটিং শেষ করেই জয়া যোগ দেবেন টিম 'অর্ধাঙ্গিনী'র সঙ্গে। এই প্রথম অন্যরকম একটি চরিত্রে দেখা যাবে অম্বরীশকে। শোনা যাচ্ছে তার গায়কী প্রতিভারর সঙ্গেও এবার পরিচয় হবে দর্শকের।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর