আজকের খুলনা
ব্রেকিং:
সরকারি চাকরি আইন-২০১৮ এর ৭টি ধারার বৈধতা নিয়ে সরকারকে লিগ্যাল নোটিশ দ্রুততম সময়ের মধ্যে রোহিাঙ্গা ক্যাম্পের চারদিকে কাঁটাতারের বেষ্টনী তৈরির কাজ শুরু হবে : সেনাবাহিনী প্রধান অর্থোপাচার মামলায় সেলিম প্রধান ও তার দুই সহযোগীর ৫ দিনের রিমান্ড মঞ্জুর ঢাবির ‘খ’ ইউনিটের ফল প্রকাশ, পাস ২৩.৭২ শতাংশ সরকার ছাত্র রাজনীতি বন্ধের পক্ষে নয় : ওবায়দুল কাদের বিশ্ববিদ্যালয়সহ সব শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্ররাজনীতি ও র‌্যাগিং বন্ধে রিট

সোমবার   ১৪ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৪ সফর ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
আবরার হত্যা : মোয়াজ ও শামিম বিল্লাকে ৫ দিনের রিমান্ডে জেএসসি পরীক্ষা : ২২ দিন কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ টাইফুনে লন্ডভন্ড জাপান, নিহত বেড়ে ১৯ কাকরাইলে পিকআপের ধাক্কায় রিকশা আরোহী নারী নিহত চুয়াডাঙ্গায় প্রবাসীর স্ত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টা, গ্রেফতার ২
৪৮

কোটি টাকার সীমানা পিলার ম্যাগনেট উদ্ধার : আটক ২

ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০১৯  

ঝিনাইদহের শৈলকুপার বাগুটিয়া এলাকা থেকে আনুমানিক প্রায় ১০ কোটি টাকা মূল্যের সীমানা পিলার ম্যাগনেট উদ্ধার  করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে শাহিন ও আব্দুর রাজ্জাক নামের দুইজন ম্যাগনেট চোরাকারবারীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

বৃহস্পতিবার গভীর রাতে অভিযান চালিয়ে ম্যাগনেটসহ তাদেরকে আটক করা হয়।

আটককৃত আব্দুর রাজ্জাক একই গ্রামের শাহাদৎ হোসেনের ছেলে ও শাহিন হোসেন কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার বানিয়াখরি গ্রামের আব্দুস সাত্তারের ছেলে।

আজ সকালে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস সংবাদ সম্মেলনে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে জেলা গোয়েন্দা পুলিশ শৈলকুপা উপজেলার বাগুটিয়া গ্রামে অভিযান চালায়। অভিযানকালে ঐ গ্রাম থেকে প্রায় ১০ কোটি টাকা মূল্যের সীমানা পিলার ম্যাগনেটসহ শাহিন ও আব্দুর রাজ্জাককে আটক করে।

এ সময় তাদেরকে জিজ্ঞাসাবাদে এ পিলারের ভেতর ম্যাগনেট আছে বলে স্বীকার করে। এ বিষয়ে বিশেষ ক্ষমতা আইনে শৈলকুপা থানায় মামলা হয়েছে বলে জানান।

এ সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার ছাড়াও সদর সার্কেল ও অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাস, শৈলকুপা সার্কেল  সহকারী পুলিশ সুপার আরিফুল ইসলাম  ও ডিবির ওসি আনোয়ার হোসেন উপস্থিত ছিলেন।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর