আজকের খুলনা
ব্রেকিং:
সাতটি নতুন থানা ও বিশ্বনাথকে পৌরসভা ঘোষণা করেছে সরকার অর্থ আত্মসাতের মামলায় বিএনপির সাংসদ হারুনসহ ৩ জনের কারাদণ্ড গ্রেফতারের আগে সরকারের অনুমতি নেয়া সংক্রান্ত সরকারি চাকরি আইন ২০১৮ বিধান নিয়ে হাইকোর্টের রুল আইনজীবীর সহকারী মোবারক হত্যা মামলায় ১২ জনের মৃত্যুদণ্ড মেননের বিরুদ্ধে চাঁদা নেওয়ার অভিযোগ প্রমাণিত হলে ব্যবস্থা : তথ্যমন্ত্রী

সোমবার   ২১ অক্টোবর ২০১৯   কার্তিক ৬ ১৪২৬   ২১ সফর ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
গাজীপুরে কারখানার আগুন নিয়ন্ত্রণে বোরহানউদ্দিনে সংঘর্ষের ঘটনায় পুলিশের মামলা , আসামি ৫ হাজার ঢাকায় আনসার আল ইসলামের ৪ ‘জঙ্গি’ গ্রেপ্তার ময়মনসিংহে পুলিশের ঘিরে রাখা লাগেজে মিলল এক ব্যক্তির লাশ
৩৩

কোটালীপাড়ায় স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা, গ্রেফতার ১

গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১০ অক্টোবর ২০১৯  

গোপালগঞ্জের কোটালীপাড়ায় সৌরভ গাঙ্গুলী নামে এক স্কুলছাত্রকে কুপিয়ে হত্যার ঘটনায় সাজ্জাদ হোসেন (১৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সকালে খুলনার মহেশ্বরপাশা এলাকার এক আত্মীয়ের বাড়ি থেকে পুলিশ সাজ্জাদকে আটক করে। এর আগে নিহত সৌরভের বাবা বিমল গাঙ্গুলী ৭ অক্টোবর কোটালীপাড়া থানায় মামলা দায়ের করেন।

আটক সাজ্জাত বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার কুঠিখালী গ্রামের আবু সাইদের ছেলে।

নিহত সৌরভ গাঙ্গুলী কোটালীপাড়া উপজেলার মধ্য দেবগ্রাম এলাকার বিমল গাঙ্গুলীর ছেলে।  সে উমাচরণ পূর্ণচন্দ্র সার্বজনীন উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র ও স্কুলের মেসে থেকে পড়াশোনা করতো।

পুলিশ সূত্রে জানা গেছে, সাজ্জাদ হোসেন পেশায় একজন টিউবওয়েল মিস্ত্রি। সে কোটালীপাড়ার দেবগ্রাম এলাকায় টিউবওয়েল বসানোর কাজ করার সুবাদে ওই এলাকার এক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। ওই মেয়ের সঙ্গে সৌরভ গাঙ্গুলী কথাবার্তা বলায় তার সঙ্গে সাজ্জাদের বিরোধের সৃষ্টি হয়। এই বিরোধের জের ধরে গত রবিবার (০৬. ১০. ২০১৯) রাত ১০টার দিকে সৌরভের পেটে ছুরি ঢুকিয়ে সাজ্জাত পালিয়ে যায়। পরে অন্য শিক্ষার্থীরা সৌরভকে উদ্ধার করে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় সাজ্জাদ তার ব্যবহৃত মোবাইল ফোন ফেলে পালিয়ে যায়। পরে পুলিশ তার মোবাইল ফোনের সাহায্যে সাজ্জাদকে আটক করে।

গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাজ্জাদ সৌরভকে কুপিয়ে হত্যার কথা স্বীকার করেছে।  

তিনি আরও জানান, পুলিশ গ্রেফতার সাজ্জাদের কাছ থেকে তথ্য ও হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধারের চেষ্টা চালাচ্ছে। বৃহস্পতিবার (১০ অক্টোবর) সাজ্জাদকে আদালতে পাঠানো হবে। 

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর