আজকের খুলনা
ব্রেকিং:
ক্ষমা চাইলেন দৈনিক সংগ্রামের সম্পাদক উত্তর বাড্ডার ফোম কারখানার আগুন নিয়ন্ত্রণে বঙ্গবন্ধু বিপিএল :১৮১ রানের লক্ষ্যে ব্যাটে নেমে ৩৬ রানেই ২ উকেটের পতন কুমিল্লার. (৩.১ ওভার) চাঁদাবাজ-ভূমিদস্যূ হাসু কাসু বাহিনীর মূল হোতা হাসেমকে অস্ত্র-ইয়াবাসহ আটক করেছে র‌্যাব যুক্তরাজ্যে নির্বাচন : জয় পেলেন বঙ্গবন্ধুর নাতনি টিউলিপ, বাংলাদেশি বংশোদ্ভূত রুপা, রুশনারা ও আফসানা বরিশালে পাঁচ বস্তা গাঁজাসহ নারী আটক কক্সবাজারে ৮ লাখ ইয়াবা ও ছয়টি আগ্নেয়াস্ত্রসহ আটক ৪

শনিবার   ১৪ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩০ ১৪২৬   ১৬ রবিউস সানি ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
সিলেটে বিএনপির ৫৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা টেকনাফে ৮ লাখ ইয়াবা-অস্ত্রসহ ৪ ব্যবসায়ী আটক কুমিল্লার কোটবাড়ীতে স্কুলের ছাত্রাবাস থেকে এক ছাত্রের মরদেহ উদ্ধার নোয়াখালীতে বাসচাপায় এক মাদ্রাসা ছাত্রী নিহত ধামরাইয়ে প্রাইভেট কার চাপায় মোটর সাইকেল আরোহী নিহত টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে নতুন ৯ বিচারপতির শ্রদ্ধা পাটুরিয়া ঘাটে যানবাহনের দীর্ঘ সারি এবার মেঘালয়ে কারফিউ, বন্ধ মোবাইল-ইন্টারনেট রোহিঙ্গা গণহত্যা ইস্যুতে সিদ্ধান্ত শিগগিরই : আইসিজে প্রেসিডেন্ট
১৮৬

কিশোরগঞ্জে বিপুল পরিমাণ অবৈধ স্ট্যাম্প-সিগারেটসহ আটক ৩

কিশোরগঞ্জ প্রতিনিধি : প্রকাশিত ৭:৪০ পিএম

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০১৯  

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলায় শুল্ক ফাঁকি দিয়ে অবৈধভাবে সিগারেট বাজারজাত করার অভিযোগে তিন জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরা। এসময় বিপুল পরিমাণ অবৈধ স্ট্যাম্প ও সিগারেট জব্দ করা হয়। 

আজ সোমবার (০২ ডিসেম্বর) সন্ধ্যায় র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এ তথ্য জানান। এর আগে ভোরে কুলিয়ারচর উপজেলার গাইলকাটা এলাকার মেসার্স হেরিটেজ টোব্যাকো কোম্পানিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। 

আটক ব্যক্তিরা হলেন-ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার নরেন্দ্রপুর এলাকার মৃত আবুল হোসেনের ছেলে মো. মাহমুদুল আলম (৩৫), নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার অফিসার্স কলোনির মৃত আব্দুর রাজ্জাকের ছেলে মো. ইকবাল হোসেন (৪০) ও বান্দরবান জেলার লামা উপজেলার আজিজনগর এলাকার মৃত নাসির আহম্মদের ছেলে শাহরিয়ার আহম্মেদ (৪৬)। 

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, র‌্যাবের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সোমবার ভোরে কুলিয়ারচর উপজেলার গাইলকাটা এলাকার মেসার্স হেরিটেজ টোব্যাকো কোম্পানিতে অভিযান চালিয়ে ৩ জনকে আটক করা হয়। এসময় ওই কোম্পানির স্টোর থেকে ৬ লাখ ৭৫ হাজার অবৈধ স্ট্যাম্প ও ১ লাখ ৩৯ হাজার ৭৮০ পিস সিগারেট জব্দ করা হয়। আটকদের নামে কুলিয়ারচর থানায় মামলা দায়ের করা হয়েছে। 

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর