আজকের খুলনা
ব্রেকিং:
শিয়ালদহ থেকে শিলিগুড়ি পর্যন্ত ট্রেন চালু হবে : রেলমন্ত্রী লালমনিরহাটের কালীগঞ্জের লোহাকুচিতে গুদামের ধান বিক্রি নিয়ে বিরোধে কৃষককে পিটিয়ে হত্যা অন্যায়-দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে: স্বরাষ্ট্রমন্ত্রী কলাবাগান ক্লাবের ফিরোজকে দুই মামলায় ২০ দিনের রিমান্ডের আবেদন গোপালগঞ্জে দাঁড়িয়ে থাকা ট্রাকে বাসের ধাক্কা, এসআইসহ নিহত ৪, আহত ১৩

রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৭ ১৪২৬   ২২ মুহররম ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
বশেমুরবিপ্রবি আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর হামলা, আহত ২০ কটিয়াদীতে কাভার্ডভ্যান চাপায় মোটরসাইকেল আরোহী নিহত বাগেরহাটে কাঁকড়ার ট্রাকে ছিনতাই, আটক ২ হাতিঝিলের পানিতে মিলল অজ্ঞাত ব্যক্তির লাশ বরিশালে পৃথক ঘটনায় নার্সারি ব্যবসায়ীসহ ২ জনের মৃত্যু
৫৯

কারাবন্দী স্বামীকে ছাড়ানোর কথা বলে স্ত্রীকে গণধর্ষণ

দাকোপ প্রতিনিধি

প্রকাশিত: ৭ সেপ্টেম্বর ২০১৯  

 নগরীতে এবার কারাবন্দী স্বামীকে ছাড়ানোর কথা বলে তার ১৯ বছর বয়সী স্ত্রীকে গণধর্ষণ করেছে তিন দুর্বৃত্ত।

শুক্রবার রাত সাড়ে ১০টায় ওই গৃহবধূকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে শুক্রবার সকালে দাকোপ উপজেলার নলিয়ান গ্রামে এ ঘটনা ঘটে।

খুমেক হাসপাতালে চিকিৎসাধীন ওই গৃহবধূর শাশুড়ী অভিযোগ করেন, তার ছেলে একটি মামলায় বর্তমানে জেলে আছে। ছেলের জামিনের কথা বলতে তিনি ও তার স্বামী বাইরে গিয়েছিলেন। তার পুত্রবধূ একাই বাড়িতে ছিলো। এ সময় প্রতিবেশী ইবাদুল গাজীর দুই ছেলে শরীফুল গাজী ও সাইফুল গাজী এবং তাদের এক বন্ধু আবির শিকদার তার পুত্রবধূর ঘরে প্রবেশ করে। তারাও ছেলের জামিনের বিষয়ে কথা-বার্তা বলতে থাকে। কিন্তু বাড়িতে কেউ না থাকার সুযোগে এক পর্যায়ে মুখ চেপে ধরে তাকে গণধর্ষণ করে। পরে গৃহবধূর চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে ধর্ষকরা পালিয়ে যায়।

এ বিষয়ে দাকোপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম চৌধূরী শনিবার সকালে বলেন, তিনি ঘটনাটি শুনেছেন। তবে, এ ধরণের অভিযোগ নিয়ে কেউ থানায় আসেনি। এমন ঘটনা ঘটে থাকলে অবশ্যই দায়ীদের খুঁজে বের করা হবে।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর