আজকের খুলনা
ব্রেকিং:
শনিবার সমাবেশের ঘোষণা জাবি আন্দোলনকারীদের খুলনায় ঘের ব্যবসায়ীকে হত্যার ঘটনায় ৩ জন আটক জাতিসংঘের সাবেক মহাসচিব ঢাকায় আসছেন আগামীকাল মাদারীপুর আদালতে জামিন পেলেন শামসুজ্জামান দুদু আফগানিস্তানকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ যশোরে নারীকে গাছে বেঁধে নির্যাতন, থানায় মামলা আন্দোলনে ব্যর্থ হয়ে চক্রান্তে লিপ্ত হয়েছে বিএনপি : কাদের অনার্স ২য় বর্ষের ২৫ নভেম্বরের পরীক্ষা স্থগিত

বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
খুলনায় প্রধানমন্ত্রীর অঙ্গীকার বাস্তবায়নে বিভিন্ন স্কুলের মানববন্ধন ডিআইজি পার্থ’র মামলার প্রতিবেদন ২৮ জানুয়ারি শিক্ষা অধিদপ্তরের ঠিকাদারের বিরুদ্ধে দুদকের মামলা খুলনায় নৌ অঞ্চলে সশস্ত্র বাহিনী দিবস উদযাপিত নওগাঁয় ইজিবাইক চালক হত্যা মামলার ৫ আসামি গ্রেফতার খুলনায় দুর্নীতি বিরোধী মানববন্ধন অনুষ্ঠিত সাভারে ২০ লাখ টাকার নকল প্রসাধনী জব্দ ডিসেম্বরে আসছে ড্রিমলাইনার সোনার তরী ও অচিন পাখি খুলনায় কর মেলায় ৫৭ কোটি ৬৭ লাখ টাকা আদায়
১০

কর্নাটকে মিডডে মিলে বিষক্রিয়া, হাসপাতালে চিকিৎসাধীন ৬০ পড়ুয়া

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ৬ নভেম্বর ২০১৯  

চলতি বছরে ফের একবার কর্নাটকের চিত্রদুর্গার একটি স্কুলে মিডডে মিল খেলে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হল ৬০ জনের বেশি পড়ুয়া। বুধবার স্কুলে মিডডে মিলের খাবার খেয়ে পেটের সমস্যা ও সঙ্গে বমির সমস্যা শুরু হয় পড়ুয়াদের, বলে দাবি অসুস্থ পড়ুয়াদের অবিভাবকদের। যারপরই অসুস্থ পড়ুয়াদের দ্রুত ভর্তি করা হয় স্থানীয় হাসপাাতলে। ইতোমধ্যে অসুস্থ পড়ুয়াদের অবিভাবকেরা এই ঘটনার জন্য স্কুল কর্তৃপক্ষকে দায়িত্ব নিতে হবে বলে দাবি জানিয়েছেন।
যদিও স্কুলের তরফে জানানো হয়েছে মোট ২০০ জন পড়ুয়া রয়েছে স্কুলটিতে। যাদের মধ্যে এদিন মিডডে মিল খাবার পর অসুস্থ হয় ২০ জন পড়ুয়া। এক অবিভাবকের অভিযোগ খাবারে টিকটিকির দ্বারা বিষক্রিয়া হয়েছে। যার জেরে পড়ুয়ারা অসুস্থ হয়েছে। যদিও বিষক্রিয়ার এই অভিযোগ মানতে নারাজ স্কুল কর্তৃপক্ষ। এদিন মিডডে মিলে ছাত্র-ছাত্রীদের ভাত, ডাল এবং তরকারি পরিবেশন করা হয়। যা খেয়েই অনেকের পেট ব্যাথা ও বমি শুরু হয়। এরপরই দ্রুত অসুস্থ ছাত্র-ছাত্রদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয় বলে স্কুলের তরফে জানানো হয়েছে।

গত জুলাই মাসে টাডাপল্লি শহরে এই একই ভাবে রামকৃষ্ণ মিশনের একটি স্কুলে মিডডে মিল খেয়ে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিল ২০ জন পড়ুয়া।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর