• শুক্রবার   ০৩ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ১৯ ১৪২৬

  • || ০৯ শা'বান ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
করোনা নিয়ে ফেসবুকে গুজব, গ্রেফতার ২ লাইনে দাঁড়িয়ে ত্রাণ নিতে সংকোচ হলে ঘরেই পৌঁছে দেয়া হবে : ত্রাণ মন্ত্রণালয় যেন কোনোভাবেই জনসমাগমের সুযোগ সৃষ্টি না হয় : আইজিপি দায়িত্ব পালনকালে মাস্ক পরার নির্দেশ প্রধানমন্ত্রীর সাধারন ছুটিতে ব্যাংক লেনদেনের সময় বাড়ল কঠোর অবস্থানে সেনাবাহিনী শামসুর রহমান শরীফের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক আরো দুজন আক্রান্ত, নতুন কোনো মৃত্যু নেই
৭০

করোনা আক্রান্তদের সহায়তা দিবে টিউলিপের ওয়েবসাইট

আজকের খুলনা

প্রকাশিত: ২৩ মার্চ ২০২০  

করোনা ভাইরাসে মরণ থাবা থেকে রক্ষা পাচ্ছেনা বিশ্বের কোনো দেশ। অনেক আগেই যুক্তরাজ্যে হানা দিয়েছে ভাইরাসটি। এবার দেশটির করোনা ভাইরাস ঠেকাতে লন্ডনের হ্যাম্পস্টেড অ্যান্ড কিলবার্নে এমপি টিউলিপ রেজওয়ানা সিদ্দিক নিয়েছেন ডিজিটাল উদ্যোগ। করোনা আক্রান্তদের সহায়তায় চালু করলেন নতুন ওয়েবসাইট।


গণমাধ্যমে জানা যায়, করোনায় আক্রান্তদের সহায়তার জন্য বিভিন্ন দল বা সংস্থা যেসব সেবা দিয়ে থাকে এবং সরকার ভাইরাসটির মোকাবিলার জন্য যে ব্যবস্থা গ্রহণ করেছে তাদের তালিকা সমৃদ্ধ একটি ওয়েব সাইট টুগেদারএগেইন্সটকরোনাভাইরাস ডট কম চালু করেছেন লেবার পার্টির এমপি টিউলিপ।

এ বিষয়ে টিউলিপ বলেছেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব শুরুর পর থেকে আমাদের সম্প্রদায়ের লোকেরা তাদের বিশেষত্ব দেখিয়েছে। ইতোমধ্যে এখানকার লোকেরা একত্রিত হয়ে আমাদের সমাজের সবচেয়ে ঝুঁকিপূর্ণদের মানুষদের জন্য সহায়তার ব্যবস্থা করছে।

তিনি বলেন, আমরা যদি উপদেশ গুলো মেনে চলি আর একে অপরকে সহায়তার কাজটি অব্যাহত রাখি তাহলে কোন সন্দেহ নেই যে আমরা এই কঠিন পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে পারবো।

তিনি আরও বলেন, যেহেতু আমাদের সম্প্রদায়ের সর্বাধিক দুর্বল ব্যক্তিরা দীর্ঘ সময়ের আত্ম-বিচ্ছিন্নতায় আছেন, তাদের পাশে দাঁড়ানো দরকার। আমরা আমাদের সাধ্যমত যা পারি তাদের জন্য করা দরকার। এটি হতে পারে প্রেসক্রিপশন তুলে দেওয়া, মুদি জিনিস পত্র পৌঁছে দেওয়া, আর্থিক সহায়তা করা কিংবা কেবল একটি বন্ধুত্বপূর্ণ ফোন কল দেওয়া।

আজকের খুলনা
আজকের খুলনা
সুসংবাদ বিভাগের পাঠকপ্রিয় খবর