আজকের খুলনা
ব্রেকিং:
গানপাউডার ও ককটেলসহ জামায়াত-শিবিরের ১৬ কর্মী আটক চট্টগ্রামের বস্তিতে আগুন, নিয়ন্ত্রণে ১৪টি ইউনিট হবিগঞ্জে যাত্রীবাহী বাস উল্টে নারীসহ নিহত ৩ টুঙ্গিপাড়া পৌঁছেছেন প্রধানমন্ত্রী মিরপুর-৭ এর চলন্তিকা বস্তিতে ভয়াবহ আগুন, কয়েকশ ঘরবাড়ি পুড়ে ছাই যশোরে চোর সন্দেহে ভ্যানচালককে পিটিয়ে হত্যা পবিপ্রবিতে র‌্যাগিংয়ের দায়ে ১৫ শিক্ষার্থী বহিষ্কার

শুক্রবার   ২৪ জানুয়ারি ২০২০   মাঘ ১১ ১৪২৬   ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
ব্রাহ্মণবাড়িয়ায় পারাবত এক্সপ্রেসে ভয়াবহ আগুন কক্সবাজারে বিজিবির সাথে বন্দুকযুদ্ধে নিহত ১ পাকিস্তানে টি-টোয়েন্টি দিয়ে বাংলাদেশের মাঠের লড়াই শুরু আজ আইসিজের অন্তর্বর্তীকালীন আদেশ প্রত্যাখ্যান করলো মিয়ানমার নারায়নগঞ্জে জাহাজের নিচে চাপা পড়ে শ্রমিক নিহত, নিখোঁজ ১
২৮

করণ জোহরের নতুন সিনেমায় দীপিকা পাড়ুকোন

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০১৯  

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন বর্তমানে তার পরবর্তী সিনেমা ‘ছাপাক’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। মেঘনা গুলজার পরিচালিত এতে বিক্রান্ত ম্যাসির বিপরীতে অভিনয় করছেন তিনি। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবন থেকে অনুপ্রাণিত হয়ে সিনেমাটি নির্মিত হচ্ছে।

এছাড়া দীপিকা বলিউডের নামজাদা প্রযোজক করণ জোহরের নতুন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। 

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, সম্প্রতি ‘পদ্মাবত’খ্যাত এই তারকা করণের অফিসে গিয়ে নতুন সিনেমার গল্প শুনেছেন এবং সেটি পছন্দ করেছেন। এতে অভিনয় করার ব্যাপারেও তিনি সম্মতি দিয়েছেন। 

নারী কেন্দ্রিক গল্পে সিনেমাটি নির্মিত হবে। দীপিকা ছাড়াও এতে আরেকজন অভিনেত্রী থাকবেন। তবে তাকে এখনো ঠিক করা হয়নি। পরিচালক শাকুন বাত্রার সিনেমাটি পরিচালনা করার কথা রয়েছে।

এদিকে, কবির খানের ‘৮৩’ সিনেমায় ভারতীয় কিংবদন্তি ক্রিকেটার কপিল দেবের স্ত্রী রোমি দেবের চরিত্রে হাজির হতে যাচ্ছেন দীপিকা। ‘ছাপক’র শুটিং শেষ হওয়ার পর এই অভিনেত্রী শুরু করবেন লাভ রঞ্জন পরিচালিত নাম ঠিক না হওয়া রোমান্টিক সিনেমার কাজ। এতে তিনি আবারো জুটি বাঁধবেন ‘সাবেক প্রেমিক’ রণবীর সিংয়ের সঙ্গে। 

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর