আজকের খুলনা
ব্রেকিং:
সরকারি চাকরি আইন-২০১৮ এর ৭টি ধারার বৈধতা নিয়ে সরকারকে লিগ্যাল নোটিশ দ্রুততম সময়ের মধ্যে রোহিাঙ্গা ক্যাম্পের চারদিকে কাঁটাতারের বেষ্টনী তৈরির কাজ শুরু হবে : সেনাবাহিনী প্রধান অর্থোপাচার মামলায় সেলিম প্রধান ও তার দুই সহযোগীর ৫ দিনের রিমান্ড মঞ্জুর ঢাবির ‘খ’ ইউনিটের ফল প্রকাশ, পাস ২৩.৭২ শতাংশ সরকার ছাত্র রাজনীতি বন্ধের পক্ষে নয় : ওবায়দুল কাদের বিশ্ববিদ্যালয়সহ সব শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্ররাজনীতি ও র‌্যাগিং বন্ধে রিট

সোমবার   ১৪ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৪ সফর ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
আবরার হত্যা : মোয়াজ ও শামিম বিল্লাকে ৫ দিনের রিমান্ডে জেএসসি পরীক্ষা : ২২ দিন কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ টাইফুনে লন্ডভন্ড জাপান, নিহত বেড়ে ১৯ কাকরাইলে পিকআপের ধাক্কায় রিকশা আরোহী নারী নিহত চুয়াডাঙ্গায় প্রবাসীর স্ত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টা, গ্রেফতার ২
১২৯

কম দামে নতুন স্কুটার, বাঁচবে তেলের খরচ

প্রযুক্তি ডেস্ক

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০১৯  

সময় বাঁচাতে মোটরসাইকেলের জুড়ি নেই। চাহিদার কথা চিন্তায় রেখে প্রতিদিন বাজারে আসছে নিত্য নতুন সব মোটরসাইকেল।

এবার গ্রাহকদের নজর কাড়তে হোন্ডা নিয়ে এলো নিউ অ্যাক্টিভা ১২৫। তিন রকমের অ্যাক্টিভা পাওয়া যাবে ভারতে - স্ট্যান্ডার্ড, অ্যালয় এবং ডেলাক্স। স্ট্যান্ডার্ডের দাম ৬৭,৪৯০ টাকা এবং অ্যালয় ও ডেলাক্সের দাম ৭০,৯৯০ ও ৭৪,৪৯০ টাকা।

নিউ অ্যাক্টিভা এর ১২৪ সিসি Bs6 ইঞ্জিনে থাকছে ৬৫০০rpm এ ৮.১ হর্স পাওয়ারের ক্ষমতা। যার জন্য তেল বাঁচাবে।

আগের স্কুটারের চেয়ে এটির ২৬ শতাংশ উন্নত করা হয়েছে। নয়েজলেস স্টার্টার সিস্টেম, ডিজি- অ্যানালগ থাকছে নিউ অ্যাক্টিভা ১২৫-এ। সাইড স্ট্যান্ড নামানো থাকলে ইন্ডিকেটার দেবে এই স্কুটার। সামনে থাকবে গ্লোভ বক্স এবং এক্সটারনাল ফুয়েল ফিলার ক্যাপ।

চারটি রঙে পাওয়া যাবে নতুন হোন্ডা অ্যাক্টিভা ১২৫। সামনের লাইট, পিছনের লাইট, বডিতে রি-ডিজাইন করা হয়েছে। তিন বছরের জন্য পাওয়া যাবে ওয়ারেন্টি।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর