আজকের খুলনা
ব্রেকিং:
ঝিনাইদহে বন্দুকযুদ্ধে আঞ্চলিক কমান্ডার নিহত রিফাত হত্যা মামলার ১৪ আসামির বিরুদ্ধে চার্জ গঠন আজ বাজারে উঠছে নতুন পেঁয়াজ, দাম কমছে খুলনা থেকে সব রুটে বাস চলাচল বন্ধ

সোমবার   ১৮ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৪ ১৪২৬   ২০ রবিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
সারাবিশ্বে আবারও ভয়াবহ প্লেগ রোগ ছড়িয়ে পড়ার শঙ্কা কসবায় ট্রেন দুর্ঘটনা : আরও দুইজনের মৃত্যু বৈঠকের পরও যান চলাচল বন্ধ যশোরে
১৭

কবর থেকে তোলা হল নাইমুল আবরারের মরদেহ

নোয়াখালী প্রতিনিধি : প্রকাশিত ৪:০৭ পিএম

প্রকাশিত: ৯ নভেম্বর ২০১৯  

আদালতের নির্দেশে ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজের স্কুল শাখার নবম শ্রেণির ছাত্র নাইমুল আবরারের মরদেহ কবর থেকে তোলা হয়েছে।

আজ শনিবার দুপুর আড়াইটার দিকে নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার ৮ নম্বর সোনাপুর ইউপির ধন্যপুর গ্রামের মাওলানা মোহাম্মদ উল্লাহর বাড়ির পারিবারিক কবরস্থান থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট ইলিশায় রিসিল’র নেতৃত্বে তার লাশ কবর থেকে তোলা হয়।

 এ সময় উপস্থিত ছিলেন, মামলার তদন্ত কর্মকর্তা ও মোহাম্মদপুর থানার ইন্সপেক্টর মো.আব্দুল আলিমসহ চার পুলিশ  সদস্য। 

লাশ তোলার সার্বিক বিষয় তদারকি করেন, সোনাইমুড়ীর ইউএনও টিনা পাল ও সোনাইমুড়ী থানার ওসি আব্দুস সামাদ। 

এ সময় আরো উপস্থিত ছিলেন, সোনাপুর ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন।
বৃষ্টির মধ্যে কৌতূহলী জনতার উপস্থিতিতে এই লাশ তোলা হয়। 

মামলার তদন্ত কর্মকর্তা জানান, লাশ তোলার পরে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে।

এর আগে, বুধবার ঢাকার চতুর্থ অতিরিক্ত মহানগর হাকিম মো. আমিনুল হক এই লাশ তোলার ব্যাপারে আদেশ দেন।

গত ১ নভেম্বর ঢাকা রেসিডেন্সিয়াল মডেল কলেজে কিশোর আলোর অনুষ্ঠানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আবরারের মৃত্যুতে প্রথম আলো কর্তৃপক্ষের অব্যবস্থাপনাকে দায়ী করে দৈনিকটির সম্পাদকের বিরুদ্ধে মামলা করেন তার বাবা মো. মুজিবুর রহমান। পরে বাদীর জবানবন্দি গ্রহণ করে আবরারের লাশ কবর থেকে তোলে ময়নাতদন্তের নির্দেশ দেন আদালত। একই সঙ্গে আবরারের মৃত্যুর ঘটনায় দায়ের হওয়া অপমৃত্যু মামলার সঙ্গে তার বাবার নালিশি মামলাটি একসঙ্গে তদন্ত করতে বলেছেন আদালত। আগামী ১ ডিসেম্বরের মধ্যে তদন্ত প্রতিবেদন আদালতে দাখিল করতে মোহাম্মদপুর থানার ওসিকে নির্দেশ দিয়েছেন আদালত।
 
আবরারের বাড়ি নোয়াখালী। সে সোনাইমুড়ী উপজেলার সোনাপুর ইউপির ধন্যপুর গ্রামের অধিবাসী সৌদি প্রবাসী মজিবুর রহমানের ছেলে। ঢাকার আগারগাঁওয়ে পরিবারের অন্য সদস্যদের সঙ্গে থাকত আবরার।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর