• মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২০ ১৪২৭

  • || ১৫ জ্বিলহজ্জ ১৪৪১

আজকের খুলনা
১১৫

এ সরকারের আমলে সর্বাধিক উন্নতি হচ্ছে : হারুন

আজকের খুলনা

প্রকাশিত: ৬ জানুয়ারি ২০২০  

শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় থাকলে ভাগ্য বঞ্চিত মানুষ তার ন্যায্য অধিকার ফিরে পায় বলে মন্তব্য করেছেন খুলনা জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুনুর রশিদ। তিনি বলেন, শেখ হাসিনার সাহসি নেতৃত্বেই এদেশে সর্বাধিক উন্নয়ন হচ্ছে। এ সরকারের আমলে এখন আর উন্নয়নের জন্য সাধারণ মানুষকে দৌঁড়াদৌঁড়ি করতে হয় না, এখন উন্নয়নই মানুষকে দাবড়িয়ে বেড়াচ্ছে।

তিনি রোববার জেলা প্রশাসনের আয়োজনে খুলনা উপকূলীয় অঞ্চল দাকোপে বন্যা নিয়ন্ত্রণ বাঁধ নির্মাণ প্রকল্পে অধিগ্রহণকৃত জমির ক্ষতিপূরণের চেক হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। দাকোপ উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবদুল ওয়াদদু’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলাপ্রশাসক (এলএ) মোঃ ইকবাল হোসেন, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সারফুদ্দিন বিশ্বাস বাচ্চু, জেলা আওয়ামী লীগের সাবেক সংগঠনিক সম্পাদক মোঃ কামরুজ্জামান জামাল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ শেখ আবুল হোসেন, উপজেলা চেয়ারম্যান মুনসুর আলী খান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তারিফ-উল হাসান, থানা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ সফিকুল ইসলাম চৌধুরী, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান বিনয় কৃষ্ণ রায়, চালনা পৌরসভার মেয়র সনত কুমার বিশ্বাস, শিল্পপতি আব্দুস সালাম। উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য জয়ন্তী রানী সরদার, ইউপি চেয়ারম্যান সরোজিত রায়, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ শফিকুল ইসলাম আক্কেল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শেখ আব্দুল কাদের, সরদার জাকির হোসেন, জামিল খান, বিধান চন্দ্র রায়, ইউপি চেয়ারম্যান পঞ্চানন ম-ল, ইউপি চেয়ারম্যান মিহির কুমার ম-ল, জেলা পরিষদ সদস্য অ্যাডঃ রজত কান্তি শীল, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান গৌরপদ বাছাড়, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা আকতার, বিনয় কৃষ্ণ সরদার, ইউপি চেয়ারম্যান সুদেব রায়, নিমাই চাঁদ দাস, অধ্যাপক সুপদ রায়, তপন রায়, মোঃ শিপন ভূঁইয়া, জি এম রেজা, যুবনেতা রতন কুমার ম-ল, জাহিদুর রহমান মিল্টন, আরাফাত আজাদ, ছাত্রলীগনেতা ফয়সাল শরীফ, মাসুম হাওলাদারসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ।

জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক বিরোধী দলীয় হুইপ আলহাজ শেখ হারুনুর রশিদ রোববার বিকেলে দাকোপের বিভিন্ন স্থানে অসহায় শীতার্তদের মাঝে শতাধিক শীতবস্ত্র কম্বল বিতরণ। এ সময় তার সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সারফুদ্দিন বিশ্বাস বাচ্চু, জেলা আওয়ামী লীগের সাবেক সংগঠনিক সম্পাদক কামরুজ্জামান জামাল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ শেখ আবুল হোসেন প্রমুখ।

আজকের খুলনা
আজকের খুলনা
খুলনা বিভাগের পাঠকপ্রিয় খবর