আজকের খুলনা
ব্রেকিং:
তিস্তা নদীশাসনে বড় প্রকল্প নেয়া হচ্ছে: পানিসম্পদ প্রতিমন্ত্রী রোহিঙ্গারা যেন ভোটার হতে না পারে : সিইসি জিয়াউর রহমান দেশে প্রথম জুয়া চালু করেছিলো : হানিফ ছাত্রলীগ-যুবলীগই নয়, আ.লীগের অনেকেও নজরদারিতে: কাদের রাজশাহীর চারঘাট স্লুইচগেটের নিচে ৪টি গলিত মরদেহ ভেসে এসেছে, ঘটনাস্থলে পুলিশ পৌঁছেছে

শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৫ ১৪২৬   ২০ মুহররম ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
খুলনা মহানগরে ইয়াবাসহ তিন মাদক কারবারী আটক চাঁদপুরে বিদ্যুতের তারে জড়িয়ে মাদ্রাসাছাত্রের মৃত্যু সোনাইমুড়ীতে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার মধুপুরে ট্রাকচাপায় ভ্যান চালক নিহত চাঁপাইনবানগঞ্জে যুবকের কবজি কাটার ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ গ্রেপ্তার ৪
৭৯

এবার রানু মণ্ডলকে নিয়ে নতুন চমক

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০১৯  

ভারতের রানাঘাট স্টেশনের ভিক্ষুক এখন সময়ের সেলিব্রেটি। খবরের শিরোনামে আসছে তার নাম প্রতিদিনই।

তিনি এখন ভারতের সবচেয়ে আলোচিত মানুষ। জনপ্রিয়তার তুঙ্গে অবস্থান করছেন। তার নাম রানু মণ্ডল। রেলস্টেশনে গান গেয়ে ভিক্ষা করা নারী এখন প্লেব্যাক করছেন বলিউড সিনেমায়।

রাতারাতি এভাবে জীবন পাল্টে যাওয়া নারীকে নিয়ে প্রতিদিনই নতুন নতুন খবর শোনা যাচ্ছে।

এবার তার বিষয়ে জানা গেল আরেক নতুন কথা। যে খবরে চমকে যাবেন পাঠকও। সেটি হচ্ছে - এবার রানু মণ্ডলকে নিয়ে বাংলা সিনেমা তৈরি করতে যাচ্ছেন পরিচালক হৃষিকেশ মণ্ডল।

ভারতীয় সংবাদমাধ্যম নিউজএইটিন এ তথ্য জানিয়েছে।

বলতে গেলে রানুর বায়োপিক নির্মিত হতে যাচ্ছে। ছবির জন্য রানুর চরিত্রে বাঙালি অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তীকে পছন্দ করেছেন পরিচালক হৃষিকেশ মণ্ডল।

তবে ছবিতে কাজ করবেন কিনা সে বিষয়ে ‘হ্যাঁ’ বা না কিছুই বলেননি সুদীপ্তা।

নিউজএইটিন বলছে, এজন্য সময় চেয়েছেন সুদীপ্তা। এরমধ্যে গল্প দেখে সিদ্ধান্ত নেবেন রানুর চরিত্রে কাজ করবেন কিনা।

সবকিছু ঠিকঠাক থাকলে রানু মন্ডলের জীবন নিয়ে কাছাকাছি সময়েই সিনে পর্দায় হাজির হবেন হৃষিকেশ মণ্ডল।

রুপালী পর্দায় দেখানো হবে, কীভাবে পথের ভিখারিনী থেকে তারকা বনে গেছেন রানু।

উল্লেখ্য, ‘অচেনা বন্ধুত্ব’, ‘কুসুমিতার গপ্পো’ নামে দুটি ছবির নির্মাতা হৃষিকেশ মণ্ডল।

তিনি জানিয়েছেন, কিছুই এখনও চূড়ান্ত হয়নি। রানুর ছবির সঙ্গীত পরিচালনায় ক্যাকটাসের সিধু কাজ করতে পারে। অভিনয়ে থাকতে পারেন সুদীপ্তা। তবে এসব পরিকল্পনা পাল্টাতেও পারে। কিন্তু রানুর জীবন নিয়ে ছবি যে নির্মাণ করব সে পরিকল্পনা পাল্টাবে না।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোতে প্রকাশিত খবর অনুযায়ী, পশ্চিমবঙ্গের রানাঘাটের ভাঙা বাড়িতে একা থাকতেন রানু। স্টেশনে গান গাইতেন। যাত্রী ও আগন্তুকরা তার গান শুনে ইচ্ছা হলে টাকা দিত না হলে দিত না।

যা পেতেনে তাই দিয়েই আধবেলা খেয়ে বাঁচতেন রানু। কিন্তু সেই রানুই আজকাল বিমানে চড়ে দিল্লি-মুম্বাই চষে বেড়াচ্ছেন।সালমান খানের প্রশংসা পেয়েছেন। ফ্ল্যাট কিনছেন। হিমেশ রেশমিয়ার সঙ্গে বলিউডে প্লেব্যাকও করেছেন। যেসব গান নিয়ে মঞ্চও মাতাচ্ছেন প্রতিদিন।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর