আজকের খুলনা
ব্রেকিং:
সিরাজগঞ্জে অটো রিক্সা ও মোটরসাইকেল মুখোমুখী সংঘর্ষে নিহত ২ সাতক্ষীরায় কলেজ ছাত্রের মৃতদেহ উদ্ধার, আটক ১ মিয়ানমারের আপত্তি গ্রহণযোগ্য নয়, মামলা চলবে : আইসিজে সীমান্তে বিএসএফের হাতে ঝরলো ৪ বাংলাদেশীর প্রাণ পদ্মা সেতুতে বসানো হলো ২২ তম স্প্যান চট্টগ্রাম-৮ আসনে নবনির্বাচিত এমপি মোছলেম উদ্দিন হাসপাতালে চবিতে সংঘর্ষের জেরে শাটল ট্রেন বন্ধ, ২০ ছাত্রলীগ কর্মী আটক

শুক্রবার   ২৪ জানুয়ারি ২০২০   মাঘ ১১ ১৪২৬   ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
নারায়ণগঞ্জে ধর্ষককে পালাতে সহায়তা করায় যুবলীগ নেতা বহিষ্কার নোয়াখালীতে মোটরসাইকেল দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত সরকারি বিশ্ববিদ্যালয়ে সমন্বিত ভর্তি পরীক্ষার সিদ্ধান্ত ইউজিসির রাজধানীতে ফেসবুকে করুণ স্ট্যাটাস দিয়ে পুলিশ সদস্যের আত্মহনন যশোরে গরু চোর সন্দেহে গণপিটুনি, নিহত ১
১৪৪

এবার রানু মণ্ডলকে নিয়ে নতুন চমক

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০১৯  

ভারতের রানাঘাট স্টেশনের ভিক্ষুক এখন সময়ের সেলিব্রেটি। খবরের শিরোনামে আসছে তার নাম প্রতিদিনই।

তিনি এখন ভারতের সবচেয়ে আলোচিত মানুষ। জনপ্রিয়তার তুঙ্গে অবস্থান করছেন। তার নাম রানু মণ্ডল। রেলস্টেশনে গান গেয়ে ভিক্ষা করা নারী এখন প্লেব্যাক করছেন বলিউড সিনেমায়।

রাতারাতি এভাবে জীবন পাল্টে যাওয়া নারীকে নিয়ে প্রতিদিনই নতুন নতুন খবর শোনা যাচ্ছে।

এবার তার বিষয়ে জানা গেল আরেক নতুন কথা। যে খবরে চমকে যাবেন পাঠকও। সেটি হচ্ছে - এবার রানু মণ্ডলকে নিয়ে বাংলা সিনেমা তৈরি করতে যাচ্ছেন পরিচালক হৃষিকেশ মণ্ডল।

ভারতীয় সংবাদমাধ্যম নিউজএইটিন এ তথ্য জানিয়েছে।

বলতে গেলে রানুর বায়োপিক নির্মিত হতে যাচ্ছে। ছবির জন্য রানুর চরিত্রে বাঙালি অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তীকে পছন্দ করেছেন পরিচালক হৃষিকেশ মণ্ডল।

তবে ছবিতে কাজ করবেন কিনা সে বিষয়ে ‘হ্যাঁ’ বা না কিছুই বলেননি সুদীপ্তা।

নিউজএইটিন বলছে, এজন্য সময় চেয়েছেন সুদীপ্তা। এরমধ্যে গল্প দেখে সিদ্ধান্ত নেবেন রানুর চরিত্রে কাজ করবেন কিনা।

সবকিছু ঠিকঠাক থাকলে রানু মন্ডলের জীবন নিয়ে কাছাকাছি সময়েই সিনে পর্দায় হাজির হবেন হৃষিকেশ মণ্ডল।

রুপালী পর্দায় দেখানো হবে, কীভাবে পথের ভিখারিনী থেকে তারকা বনে গেছেন রানু।

উল্লেখ্য, ‘অচেনা বন্ধুত্ব’, ‘কুসুমিতার গপ্পো’ নামে দুটি ছবির নির্মাতা হৃষিকেশ মণ্ডল।

তিনি জানিয়েছেন, কিছুই এখনও চূড়ান্ত হয়নি। রানুর ছবির সঙ্গীত পরিচালনায় ক্যাকটাসের সিধু কাজ করতে পারে। অভিনয়ে থাকতে পারেন সুদীপ্তা। তবে এসব পরিকল্পনা পাল্টাতেও পারে। কিন্তু রানুর জীবন নিয়ে ছবি যে নির্মাণ করব সে পরিকল্পনা পাল্টাবে না।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোতে প্রকাশিত খবর অনুযায়ী, পশ্চিমবঙ্গের রানাঘাটের ভাঙা বাড়িতে একা থাকতেন রানু। স্টেশনে গান গাইতেন। যাত্রী ও আগন্তুকরা তার গান শুনে ইচ্ছা হলে টাকা দিত না হলে দিত না।

যা পেতেনে তাই দিয়েই আধবেলা খেয়ে বাঁচতেন রানু। কিন্তু সেই রানুই আজকাল বিমানে চড়ে দিল্লি-মুম্বাই চষে বেড়াচ্ছেন।সালমান খানের প্রশংসা পেয়েছেন। ফ্ল্যাট কিনছেন। হিমেশ রেশমিয়ার সঙ্গে বলিউডে প্লেব্যাকও করেছেন। যেসব গান নিয়ে মঞ্চও মাতাচ্ছেন প্রতিদিন।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর