আজকের খুলনা
ব্রেকিং:
রাজধানীতে আনসারুল্লাহ’র ২ সদস্য আটক এসএ গেমস : ১০ উইকেটে জিতলো বাংলাদেশ ভারতে ধর্ষণের পর পুড়িয়ে হত্যা, অভিযুক্ত ৪ জনই পুলিশের গুলিতে নিহত টাঙ্গাইলে মাইক্রোবাস-কাভার্ডভ্যান সংঘর্ষে একই পরিবারের ৩ জন নিহত

শুক্রবার   ০৬ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২২ ১৪২৬   ০৮ রবিউস সানি ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
দৃশ্যমান মেট্রোরেলের ৮ কি.মি. পথ, এ মাসেই বসছে স্লিপার জলবায়ু পরিবর্তনে ঝুঁকির তালিকায় বাংলাদেশ ৭ম স্থানে চিত্রগ্রাহক মাহফুজুর রহমান আর নেই
১৪৬

এবার ডেঙ্গুতে মারা গেলেন অতিরিক্ত আইজিপির স্ত্রী

ঢাকা অফিস

প্রকাশিত: ৪ আগস্ট ২০১৯  

এবার ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেলেন অতিরিক্ত আইজিপি মো. শাহাবুদ্দীন কোরেশীর স্ত্রী মিসেস সৈয়দা আক্তার। আজ বেলা সাড়ে ১১টায় রাজধানীর স্কয়ার হাসপাতালে মৃত্যু হয় তার। এই নিয়ে আজ ডেঙ্গু আক্রান্ত হয়ে মারা গেছেন তিনজন।

বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সদর দপ্তরের সহকারী মহাপরিদর্শক (এআইজি) সোহেল রানা।

এদিকে, স্কয়ার হাসপাতাল সূত্রে জানা গেছে, ‘অতিরিক্ত আইজিপির স্ত্রী গতকাল শনিবার হাসপাতালের জরুরি বিভাগের মাধ্যমে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় আজ মারা গেছেন তিনি।’

অতিরিক্ত আইজিপি শাহাবুদ্দীন কোরেশীর স্ত্রীকে গত ৩০ জুলাই রাজারবাগ পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য স্কয়ার হাসপাতালে নেওয়া হয়।

এর আগে গত ৩১ জুলাই পুলিশের এসআই কোহিনুর বেগম নীলা (৩৩) ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে রাজধানীর মোহাম্মদপুর সিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। রাজারবাগ পুলিশ লাইন হাসপাতাল থেকে গত ২৯ জুলাই রাত ৯টায় তাকে গুরুতর অবস্থায় ওই হাসপাতালে নেওয়া হয়। সেখানে তাকে মৃত্যুর আগ পর্যন্ত আইসিইউ বা নিবিড় পরিচর্যা কেন্দ্র রাখা হয়েছিল।

তার আগের দিন ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা যান পুলিশ কনস্টেবল মো. দুলাল হোসেনের স্ত্রী রুপা আক্তার (২৭)। তিনি ঢাকার শ্যামলী ট্রমা সেন্টার অ্যান্ড স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

গত ২৭ জুলাই রুপা আক্তারকে ইডেন মাল্টিকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে দুইদিন আইসিইউতে রাখার পর তার অবস্থা আরও খারাপ হলে রুপাকে ৩০ জুলাই ঢাকা ট্রমা সেন্টার অ্যান্ড স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুর দেড়টার দিকে তার মৃত্যু হয়।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর