আজকের খুলনা
ব্রেকিং:
নিজের সংস্কৃতি ছাড়া ভেতরের শক্তি বিকাশ করা যায় না : পরিকল্পনামন্ত্রী ভুল বোঝাবুঝিতে বিজিবি-বিএসএফের গোলাগুলি, আলোচনা চলছে : স্বরাষ্ট্রমন্ত্রী তরুণ প্রজন্মকে মোবাইল আসক্তি থেকে বেরিয়ে আসতে হবে: আতিকুল ইসলাম যুবলীগ নিয়ে আলোচনা হবে রোববার : কাদের

শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৩ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
৫ দিন পর কাঁঠালবাড়ি-শিমুলিয়ায় নৌরুটে ফেরি চলাচল শুরু ভারতীয় জেলের বিরুদ্ধে অনুপ্রবেশের অভিযোগসহ দুই মামলা গাজীপুরে তরুণীর লাশ উদ্ধার, আটক ২ অভয়নগরে বাসচাপায় ২ পথচারী নিহত টেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা নিহত
৫৮৯

‘এক্স বয়ফ্রেন্ড’ খ্যাত অভিনেত্রী তাসনিয়া ফারিন এবার ভারতীয় নাগরিক

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারি ২০১৯  

‘এক্স বয়ফ্রেন্ড’ নাটকে অভিনয় করে তাসনিয়া ফারিন বেশ প্রশংসিত হয়েছেন। সম্প্রতি আন্তর্জাতিক মাতৃভাষা দিবসকে কেন্দ্র করে আরটিভি মিউজিকের ব্যানারে মুক্তি পেয়েছে তার মিউজিক ভিডিও ‘বাংলা আমার মা’।

বাংলা ভাষার প্রতি শ্রদ্ধা ও ভালোবাসার এই মিউজিক ভিডিওতে ওপার বাংলা থেকে বাংলাদেশে একুশে ফেব্রুয়ারি পালন করতে আসা এক মেয়ের গল্প দেখানো হয়েছে। এই মিউজিক ভিডিওতে মডেল তাসনিয়া ফারিন ভারতের নাগরিকের ভূমিকায় অভিনয় করেছেন। যে তার বন্ধু রিয়াশাদ শুভর আহ্বানে বাংলাদেশে আসে।

‘বাংলা আমার মা’ গানটির শুটিং হয়েছে যশোর, বেনাপোল, গদখালি, ঢাকা বিশ্ববিদ্যালয় ও শহীদ মিনারে। গানটিতে কণ্ঠ দিয়েছেন সীমা খান (বাংলাদেশ) ও শুভমিতা (ভারত)। নতুন এই গানের কথা, সুর ও সঙ্গীত আয়োজন করেছেন আহমেদ রাজীব।

 

ভিডিও পরিচালনা করেছেন নূর হোসেন হীরা। 

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর