আজকের খুলনা
ব্রেকিং:
সাতটি নতুন থানা ও বিশ্বনাথকে পৌরসভা ঘোষণা করেছে সরকার অর্থ আত্মসাতের মামলায় বিএনপির সাংসদ হারুনসহ ৩ জনের কারাদণ্ড গ্রেফতারের আগে সরকারের অনুমতি নেয়া সংক্রান্ত সরকারি চাকরি আইন ২০১৮ বিধান নিয়ে হাইকোর্টের রুল আইনজীবীর সহকারী মোবারক হত্যা মামলায় ১২ জনের মৃত্যুদণ্ড মেননের বিরুদ্ধে চাঁদা নেওয়ার অভিযোগ প্রমাণিত হলে ব্যবস্থা : তথ্যমন্ত্রী

সোমবার   ২১ অক্টোবর ২০১৯   কার্তিক ৬ ১৪২৬   ২১ সফর ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
১১ দাবি না মানা পর্যন্ত সবধরনের ক্রিকেট বর্জনের ঘোষণা সাকিবদের গাজীপুরে কারখানার আগুন নিয়ন্ত্রণে বোরহানউদ্দিনে সংঘর্ষের ঘটনায় পুলিশের মামলা , আসামি ৫ হাজার ঢাকায় আনসার আল ইসলামের ৪ ‘জঙ্গি’ গ্রেপ্তার ময়মনসিংহে পুলিশের ঘিরে রাখা লাগেজে মিলল এক ব্যক্তির লাশ
১৫

এই নিয়ম না মানলে খেলতে পারবেন না পাবজি

প্রযুক্তি ডেস্ক

প্রকাশিত: ৮ অক্টোবর ২০১৯  

পাবজি খেলার সময় আপনি কি ব্যবহার করেন বিভিন্ন মুড, কোড বা চিটস? তাহলে আগামী ১০ বছর আপনি খেলতে পারবেন না পাবজি।

জনপ্রিয় ও সমালোচনার শীর্ষস্থানে থাকা এই গেমটি খেলার সময়, খেলাটিকে সহজ ও জেতার উপযোগী করে তোলার জন্য একাধিক চিট নথিভুক্ত করে গেমের মধ্যে। পাবজি এখন থেকে আর এই চালাকিকে প্রশ্রয় দেবে না।

জানা গেছে, পাবজি সকল মানুষকেই সমানভাবে খেলার সুযোগ করে দেয়। কিন্তু যারা খেলায় ফাঁকি দিয়ে চিট ব্যবহার করে জিততে চায় তাদের জন্য এই কড়া পদক্ষেপ নিতে বাধ্য হয়েছে পাবজি। মোবাইল গেমিং দুনিয়ায় এরকম পদক্ষেপ আগে কোন গেমকে নিতে হয়নি।

প্রতিষ্ঠানটি মনে করছে, যারা পাবজি খেলতে খুব ভালোবাসেন, তারা ১০ বছর যদি পাবজি খেলতে না পারে তার জন্য ব্যবহার করবে না এই চিটস বা মুড।

তেন্সেন্ট গেম জানিয়েছে, থার্ড পার্টি অ্যাপের মাধ্যমে এই ধরনের চিটস জোগাড় করছে পাবজি খেলোয়াড়রা। যার ফলে অনায়াসে তাদের ফোনে ঢুকে পড়ছে হ্যাকারদের নজর। পাশাপাশি ক্ষতি হচ্ছে গেমস।

গত সেপ্টেম্বরে পাবজি প্রায় ৩৫০০ জন খেলোয়াড় এর ওপর ১০ বছরের জন্য নিষেধাজ্ঞা জারি করেছে।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর