• বৃহস্পতিবার   ০৯ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৫ ১৪২৭

  • || ১৯ জ্বিলকদ ১৪৪১

আজকের খুলনা
৮৯

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হওয়ার শতভাগ সম্ভাবনা মামুনের

আজকের খুলনা

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০১৯  

যুলীগের তৃণমূলের নেতৃত্বকে সুসংগঠিত করতে ত্যাগী নেতা কর্মীদের মূল্যায়ন করতে প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভানেত্রী জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদীর উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে তেরখাদা উপজেলায় যুবলীগের প্রার্থী হয়েছেন যুবলীগ নেতা মোঃ মাকসুদুল আলম মামুন। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আওয়ামীলীগের সভাপতি ও বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার ভিষন জাতির জনকের স্বপ্ন সোনার বাংলা গড়ার লক্ষ্যে আওয়ামীলীগ সহ সহযোগি সংগঠনকে সুসংগঠিত ও দলের স্বচ্চ, নিবেদিত, দুঃসময়ের বন্ধু, দক্ষ সংগঠক ও ত্যাগী নেতা কর্মীদের মধ্যে জাগরন সৃষ্টি করাই যার মূল লক্ষ।

সেই লক্ষ্য পুরনের উদ্দেশ্য নিয়েই এবার উপজেলা যুবলীগের অধিকাংশ নেতা কর্মীদের দাবির প্রেক্ষিতে তিনি সাধারন সম্পাদক পদে এবার লড়বেন। তৃণমূলের মতামত যাচাইয়ের সুযোগ হলে তার সাধারন সম্পাদক হওয়ার পথে কোন বাধা থাকবে না বলে অধিকাংশ নেতা কর্মীদের পক্ষে এ দাবি উঠেছে। মাকসুদুল আলম মামুন ছাত্রজীবন থেকে ছাত্রলীগের রাজনীতির পথ চলা শুরু করেন। তিনি ২০০২ সালে আজগড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক ছিলেন, ২০০৩ সালে উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক ছিলেন, ২০০৬ সালে আজগড়া ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক ছিলেন, ২০১৫ সালে আজগড়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক নির্বাচিত হন।

মাকসুদুল আলম মামুন সৎ যোগ্য মেধাবী মিশুক নির্লোভ ও দক্ষ সংগঠক। তিনি আগামী দিনে যুবলীগের সাধারন সম্পাদক নির্বাচিত হলে সংগঠনের গতি বেগমান ও শক্তিশালী হবে বলে অধিকাংশ নেতা কর্মীর মন্তব্য। দলীয় নেতা কর্মীরা চাঞ্চল্যতা ফিরে পাবে। মাকসুদুল আলম মামুন আরও বলেন, তিনি যুবলীগের সাধারন সম্পাদক নির্বাচিত হলে সংগঠনকে শক্তিশালী ঐক্য বৃদ্ধি, তৃণমূলের গতিশীলতা, জঙ্গি, সন্ত্রাস প্রতিরোধ, রাজপথের আন্দোলন সংগ্রামে অগ্রনী ভূমিকা পালন করবেন। দেশের ও জাতির কল্যাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও খুলনা-৪ আসনের এমপি আব্দুস সালাম মূর্শেদীর হাতকে শক্তিশালী করবেন। তাই দলের নেতা কর্মীদের অনুপ্রেরণায় সাধারন সম্পাদক প্রার্থী হয়েছেন।

আজকের খুলনা
আজকের খুলনা
খুলনা বিভাগের পাঠকপ্রিয় খবর