আজকের খুলনা
ব্রেকিং:
পাবনায় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ, আটক ১ দেশের সর্বনিম্ন তাপমাত্রা তেঁতুলিয়ায়, ১০ ডিগ্রি সেলসিয়াস টিকিট সংখ্যা বাড়লো বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের বরগুনায় ধর্ষণের অভিযোগে আইনজীবী আটক ঘুষের টাকাসহ সিভিল এভিয়েশন কর্মকর্তা আটক বিএসএফের গুলিতে ভারতীয় নিহত ভারতে ধর্ষণের পর পুড়িয়ে হত্যা, অভিযুক্ত ৪ জনই পুলিশের গুলিতে নিহত

শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২২ ১৪২৬   ০৯ রবিউস সানি ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
১৭ বাংলাদেশি জেলেকে ফেরত দিলো মিয়ানমার মুজিববর্ষে ঢাকা আসবেন মোদি-সোনিয়া-প্রণব বাবরি মসজিদ ধ্বংসের ২৭তম বার্ষিকী আজ দৃশ্যমান মেট্রোরেলের ৮ কি.মি. পথ, এ মাসেই বসছে স্লিপার জলবায়ু পরিবর্তনে ঝুঁকির তালিকায় বাংলাদেশ ৭ম স্থানে
১১০

উত্তেজনা ও অ্যাকশন দৃশ্যে ভরপুর ‘সাহো’র ট্রেলার

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১ আগস্ট ২০১৯  

অ্যাকশন, রোম্যান্টিক দৃশ্য এ সবেই ভরপুর দক্ষিণী সুপারস্টার প্রভাস ও বলিউড নায়িকা শ্রদ্ধা কাপুরের ছবি ‘সাহো’-তে। অবশেষে প্রকাশ্যে এল বহু প্রতিক্ষীত সেই ছবির ট্রেলার। 

সাহো’র ট্রেলারে সব থেকে বেশি নজর কাড়ছে অ্যাকশন দৃশ্য। এই ছবিতে স্টান্ট কোরিওগ্রাফি করেছেন কেনি বেটস, পেন ঝ্যাং, ধিলিপ সুব্বারায়ণ, স্টান্ট সিলভা, স্টিফান, বব ব্রাউন এবং রাম-লক্ষ্মণ-এর মতো নামকরা অ্যাকশন কোরিওগ্রাফাররা। ট্রেলারেই স্পষ্ট ছবিতে প্রভাস ও শ্রদ্ধাতে দুজনকেই হাই অ্যাকশন দৃশ্যে দেখা যাবে। 

তবে অনেকেই মনে করছেন ‘সাহো’র টিজারে অ্যাকশন দৃশ্যগুলি অনেকটাই শাহরুখ খানের ছবি ‘ডন’ এর অ্যাকশন দৃশ্য থেকে নেয়া।

ট্রেলারে একটি বড় ডাকাত গ্যাঙের সদস্য হল প্রভাস। আর মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের এসিপি অমৃতা নাইয়ারের ভূমিকায় দেখা যাচ্ছে শ্রদ্ধা কাপুরকে। ট্রেলারে দেখা মিলেছে নীল নিতিন মুকেশ, মন্দিরা বেদী, জ্যাকি শ্রফ, চাঙ্কি পান্ডে ও অরুণ বিজয়, মহেশ মঞ্জরেকরের। তবে সব থেকে বেশি নজর কাড়ছে প্রভাস-শ্রদ্ধার অ্যাকশন ও রোম্যান্টিক দৃশ্যগুলি।

হিন্দি, তামিল , তেলুগু, মালায়লাম ভাষায় ১৫ অগস্ট মুক্তি পাচ্ছে প্রভাস-শ্রদ্ধার ‘সাহো’। ট্রেলার দেখার পরে প্রভাস ভক্তরা সবাই বলছে ‘বাহুবলী’র পর ফের একবার বক্স অফিস কাঁপাতে আসছেন তিনি। 

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর