আজকের খুলনা
ব্রেকিং:
প্রাথমিক অনুসন্ধানের প্রেক্ষাপটে হাইকোর্ট বিভাগের তিন বিচারপতিকে বিচারকার্য থেকে বিরত রাখার সিদ্ধান্ত ঈশ্বরদী স্টেশনে শেখ হাসিনার ট্রেনে হামলা মামলায় যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামি এ হাকিম উদ্দিন ওরফে টেনু মৃত্যু বিমানের মাধ্যমেই পরিচিত পাবে বাংলাদেশ : প্রধানমন্ত্রী সড়কে শৃঙ্খলা ফেরাতে এবং দুর্ঘটনা রোধে ১১১ সুপারিশ ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩, আহত ২০

বৃহস্পতিবার   ২২ আগস্ট ২০১৯   ভাদ্র ৭ ১৪২৬   ২০ জ্বিলহজ্জ ১৪৪০

আজকের খুলনা
সর্বশেষ:
ফরিদপুরে পৃথক বজ্রপাতে নারীসহ ৩ জনের মৃত্যু বরিশালে তরুণীকে ধর্ষণের অভিযোগে মামলা, আটক ১ ঝিনাইদহে ঈদের দিন গণধর্ষণ; গ্রেফতার ১ চট্টগ্রামে ১ হাজার ইয়াবাসহ যুবক গ্রেপ্তার ঢামেক হাসপাতালে আরও এক ডেঙ্গুরোগীর মৃত্যু
২০

উত্তেজনা ও অ্যাকশন দৃশ্যে ভরপুর ‘সাহো’র ট্রেলার

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১ আগস্ট ২০১৯  

অ্যাকশন, রোম্যান্টিক দৃশ্য এ সবেই ভরপুর দক্ষিণী সুপারস্টার প্রভাস ও বলিউড নায়িকা শ্রদ্ধা কাপুরের ছবি ‘সাহো’-তে। অবশেষে প্রকাশ্যে এল বহু প্রতিক্ষীত সেই ছবির ট্রেলার। 

সাহো’র ট্রেলারে সব থেকে বেশি নজর কাড়ছে অ্যাকশন দৃশ্য। এই ছবিতে স্টান্ট কোরিওগ্রাফি করেছেন কেনি বেটস, পেন ঝ্যাং, ধিলিপ সুব্বারায়ণ, স্টান্ট সিলভা, স্টিফান, বব ব্রাউন এবং রাম-লক্ষ্মণ-এর মতো নামকরা অ্যাকশন কোরিওগ্রাফাররা। ট্রেলারেই স্পষ্ট ছবিতে প্রভাস ও শ্রদ্ধাতে দুজনকেই হাই অ্যাকশন দৃশ্যে দেখা যাবে। 

তবে অনেকেই মনে করছেন ‘সাহো’র টিজারে অ্যাকশন দৃশ্যগুলি অনেকটাই শাহরুখ খানের ছবি ‘ডন’ এর অ্যাকশন দৃশ্য থেকে নেয়া।

ট্রেলারে একটি বড় ডাকাত গ্যাঙের সদস্য হল প্রভাস। আর মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের এসিপি অমৃতা নাইয়ারের ভূমিকায় দেখা যাচ্ছে শ্রদ্ধা কাপুরকে। ট্রেলারে দেখা মিলেছে নীল নিতিন মুকেশ, মন্দিরা বেদী, জ্যাকি শ্রফ, চাঙ্কি পান্ডে ও অরুণ বিজয়, মহেশ মঞ্জরেকরের। তবে সব থেকে বেশি নজর কাড়ছে প্রভাস-শ্রদ্ধার অ্যাকশন ও রোম্যান্টিক দৃশ্যগুলি।

হিন্দি, তামিল , তেলুগু, মালায়লাম ভাষায় ১৫ অগস্ট মুক্তি পাচ্ছে প্রভাস-শ্রদ্ধার ‘সাহো’। ট্রেলার দেখার পরে প্রভাস ভক্তরা সবাই বলছে ‘বাহুবলী’র পর ফের একবার বক্স অফিস কাঁপাতে আসছেন তিনি। 

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর