আজকের খুলনা
ব্রেকিং:
গত রাতে ঢাকার সিদ্ধেশরী থেকে লাশ উদ্ধার হওয়া তরুনীর নাম রুম্পা, তার বাবা পুলিশের পরিদর্শক এসএ গেমস ফুটবলে শ্রীলংকাকে ১-০ গোলে হারাল বাংলাদেশ হলি আর্টিজান মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত ৭ আসামির ডেথ রেফারেন্সের নথি হাইকোর্টে আইএসের টুপি কারাগার থেকে আনা হয়েছিল দাবি ডিবির খুলনায় শীর্ষ সন্ত্রাসীসহ গ্রেফতার ৩, অস্ত্র উদ্ধার নয়াপল্টন থেকে বিএনপির ৭ জন আটক

শুক্রবার   ০৬ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২২ ১৪২৬   ০৮ রবিউস সানি ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
আইনজীবী তালিকাভুক্তি নিবন্ধন পরীক্ষা ২৮ ফেব্রুয়ারি বাগেরহাটে ৯৫০ বোতল ফেন্সিডিলসহ কার্গো আটক কিডনি দান করার বিধান রেখে আইন সংশোধনে হাইকোর্টের নির্দেশ হলি আর্টিসান মামলার রায়ের কপি উচ্চ আদালতে মালয়েশিয়া থেকে অবৈধ শ্রমিক ফেরাতে বিমানের ১৬টি বিশেষ ফ্লাইট আদালতে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করছে বিএনপিপন্থীরা : অ্যাটর্নি জেনারেল মায়ের সামনে জানালা দিয়ে পড়ে প্রবাসী শিশুর মৃত্যু
৫৫

ঈদের সকালে হালকা বৃষ্টি হতে পারে

ঢাকা অফিস

প্রকাশিত: ১১ আগস্ট ২০১৯  

এবার বর্ষার শেষভাগে এসে ঈদুল আজহা উদযাপন করতে যাচ্ছে বাংলাদেশ। কাজেই ঈদের সকালে কোথাও কোথাও হালকা বৃষ্টি হতে পারে। আবহাওয়া অধিদফতরের পূর্বাভাসে এমনটাই বলা হয়েছে।

সিনিয়র আবহাওয়াবিদ আব্দুল মান্নান বলেন, তবে সোমবার ঈদের দিন ভারী বর্ষণের শঙ্কা নেই।

এদিন সকালে ঈদের জামাত শেষেই শুরু হয়ে যাবে পশু কোরবানি। ভারী বৃষ্টির বাগড়া না থাকলে পশু কোরবানি ও অন্যান্য কাজে তেমন সমস‌্যা হওয়ার কথা না।

এই আবহাওয়াবিদ বলেন, বৃষ্টিপাত কমে এসেছে, রোদেলা আবহাওয়া বিরাজ করছে দেশের বেশিরভাগ এলাকায়। বৃষ্টি কম হওয়ায় তাপমাত্রা বাড়ার প্রবণতা রয়েছে। ঈদের দিন সকালে স্বল্প সময়ের জন্য হালকা বৃষ্টি হতে পারে কোথাও কোথাও। ভারী বৃষ্টির তেমন সম্ভাবনা দেখা যাচ্ছে না।

রোববার সন্ধ্যা ৬টা পর্যন্ত আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, রাজশাহী, রংপুর, ঢাকা, ময়মনসিংহ, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ী দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারী ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে ।

সেই সঙ্গে দেশের কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে মাঝারী ধরনের ভারী বর্ষণ হতে পারে। পরবর্তী ৪৮ ঘণ্টায় বৃষ্টিপাতের প্রবণতা সামান্য বাড়তে পারে।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর