আজকের খুলনা
ব্রেকিং:
বঙ্গবন্ধু বিপিএল : টস জিতে ফিল্ডিংয়ে খুলনা মালবাহী বগী লাইনচ্যুত হওয়ায় ময়মনসিং-চট্রগ্রাম রেল যোগাযোগ বন্ধ ঝিনাইদহে আলমসাধুর চাপায় শিশু নিহত সুন্দরবনে দুই জেলেকে অপহরণ, মুক্তিপণ দাবি চট্টগ্রামে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ২ জনের মৃত্যু, আহত ৫

শুক্রবার   ১৭ জানুয়ারি ২০২০   মাঘ ৪ ১৪২৬   ২১ জমাদিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
টাঙ্গাইলে বিল থেকে শিশুর মরদেহ উদ্ধার বিশ্ব ইজতেমার ২য় পর্বে মারা গেলেন আরও এক মুসল্লী নারী কাউন্সিলর প্রার্থী পান্নাকে বহিষ্কার করলো বিএনপি রাজধানীতে বাসচাপায় মামা-ভাগ্নের মৃত্যু
১৮৪

ইরানের পক্ষে যুক্তরাষ্ট্রকে কড়া হুঁশিয়ারি রাশিয়ার

আন্তর্জাতিক ডেস্ক : প্রকাশিত ৩:১৪ পিএম

প্রকাশিত: ৮ জানুয়ারি ২০২০  

ইরানি জেনারেল কাসেম সোলাইমানিকে হত্যার জেরে ইরাকে মার্কিন সামরিক স্থাপনায় হামলা চালিয়েছে ইরান। বুধবার (৮ জানুয়ারি) দু’টি মার্কিন সামরিক ঘাঁটিতে প্রায় ২২টি ক্ষেপণাস্ত্র নিক্ষেপ করে ইরানি বাহিনী।

এ ঘটনার বিশ্বের বিভিন্ন দেশ প্রতিক্রিয়া দেখিয়েছে। এর মধ্যে রয়েছে রাশিয়া, যুক্তরাজ্য, ভারত, পাকিস্তান, ফিলিপাইন, ডেনমার্ক, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, জাপান ও আরব আমিরাতসহ অনেক দেশ।

এদিকে যেসব দেশ এ পর্যন্ত প্রতিক্রিয়া দেখিয়েছে তার মধ্যে যুক্তরাষ্ট্রকে কড়া হুঁশিয়ারি দিয়েছে রাশিয়া। দেশটির সংসদ সদস্য ভ্লাদিমির দিজাবারভো বলেছে, যুক্তরাষ্ট্র যদি আরও অগ্রসর হয় তাহলে পরমাণু যুদ্ধের মতো বিপজ্জনক পরিস্থিতি সৃষ্টি হবে।

এদিকে ইরানের মিসাইল হামলায় অন্তত ৮০ জন মার্কিন সেনা নিহত এবং আরও ২০০ জন আহত হয়েছেন বলে ইরানের রাষ্ট্রীয় টেলিভিশনের খবরে দাবি করা হয়েছে।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর