আজকের খুলনা
ব্রেকিং:
কাশ্মীরে সড়ক দুর্ঘটনা, নিহত ১৬ প্রধান শিক্ষকেরা ১১, সহকারী শিক্ষকেরা ১৩তম গ্রেডে বেতন পাবেন ট্রেন দূর্ঘটনায় নিহত ১৬ জনের মধ্যে ১৫ জনের মরদেহ হস্তান্তর খুলনায় ডেঙ্গু জ্বরে এক শিশুর মৃত্যু ট্রেন দুর্ঘটনায় নিহত ১৬ জন : সবার পরিচয় শনাক্ত ট্রেন দুর্ঘটনায় ১ লাখ ২৫ হাজার টাকা করে পাবে নিহতদের প্রতি পরিবার ঝিনাইদহে ট্রাকচাপায় নিহত ১, আহত ২ কসবায় ট্রেন দুর্ঘটনা : রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী ও স্পিকারের শোক ট্রেন দুর্ঘটনায় হতাহতদের সহযোগিতা দিতে প্রধানমন্ত্রীর নির্দেশ চালকের ভুলেই ভয়াবহ ট্রেন দুর্ঘটনা

বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৮ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
খুলনায় শেখ রাসেল টেনিস টূর্ণামেন্টের উদ্বোধন কাল খুলনা বিশ্ববিদ্যালয়ে চালু হলো নতুন ২ বাস রাঙ্গার বক্তব্যের দায় জাতীয় পার্টি নেবে না : ফিরোজ রশীদ এমপি নুসরাত হত্যা : মৃত্যুদন্ডপ্রাপ্ত ১৬ আসামির জেল আপিল হাইকোর্টে সাতক্ষীরায় ট্রাক চাপায় সাইকেল আরোহী নিহত কসবায় ট্রেন দূর্ঘটনা : আহতদের সবার চিকিৎসা খরচ বহন করবে সরকার খুলনার মহেশ্বপাশায় দুই পক্ষের মারামারি থামাতে গিয়ে একজনের মৃত্যু ট্রেন দুর্ঘটনায় তূর্ণা এক্সপ্রেসের চালক-গার্ডসহ তিনজন বরখাস্ত খুলনা মেট্রোপলিটন পুলিশের নিয়মিত অভিযানে গ্রেফতার ১৯ খুলনায় ইয়াবাসহ মাদক সম্রাট শাজাহান পুলিশের হাতে আটক
২৬

আহসান উল্লাহ মাস্টারের জন্মদিন : আ’লীগসহ বিভিন্ন সংগঠনের কর্মসূচি

ঢাকা অফিস : প্রকাশিত ১১:৫৭ এএম

প্রকাশিত: ৯ নভেম্বর ২০১৯  

আজ ৯ নভেম্বর। প্রখ্যাত শ্রমিক নেতা আহসান উল্লাহ মাস্টারের ৬৯তম জন্মদিন। এই প্রয়াত বীর মুক্তিযোদ্ধা গাজীপুর-টঙ্গী-২ আসনের সংসদ সদস্য ছিলেন।

২০০৪ সালের ৭ মে টঙ্গীর নোয়াগাঁও এম এ মজিদ মিয়া উচ্চবিদ্যালয় মাঠে এক জনসভায় প্রকাশ্যে দিবালোকে গুলি করে তাকে হত্যা করে একদল সন্ত্রাসী।

১৯৫০ সালের ৯ নভেম্বর তিনি গাজীপুরের হায়দরাবাদ গ্রামে জন্মগ্রহণ করেন।

তার জন্মদিন উপলক্ষে শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপি স্মৃতি পরিষদসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, কৃষক লীগসহ বিভিন্ন সংগঠন নানা কর্মসূচি গ্রহণ করেছে।

গাজীপুর মহানগরীর হায়দরাবাদে আজ বাদ জোহর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও শহীদ আহসান উল্লাহ মাস্টারের পরিবারের পক্ষ থেকে কবর জিয়ারত, পুষ্পমাল্য অর্পণ, পবিত্র কোরআন তেলাওয়াত, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছে।

এই জন্মদিনের সব কর্মসূচিতে জনগণকে অংশগ্রহণ করার আহ্বান জানিয়েছেন শহীদ আহসান উল্লাহ মাস্টারের ছেলে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এবং গাজীপুর মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. মতিউর রহমান।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর