• বুধবার   ০১ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ১৮ ১৪২৬

  • || ০৭ শা'বান ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
কুমিল্লায় মাইক্রোবাস খাদে পড়ে নিহত ৩ গাজীপুরে একই ঘর থেকে স্বামী-স্ত্রী ও সন্তানের মরদেহ উদ্ধার সাধারণ ছুটি আরো বাড়ানোর ইঙ্গিত প্রধানমন্ত্রীর করোনা: ভিডিও কনফারেন্সে দিকনির্দেশনা দিচ্ছেন প্রধানমন্ত্রী দিনাজপুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত
৩৭

আসল র‌্যাবের হাতে নকল র‌্যাব আটক

আজকের খুলনা

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২০  

খেলনা পিস্তল দেখিয়ে চাঁদাবাজির সময় জনতার কাছে ধরা পড়েছে এই ভুয়া র‌্যাব। বুধবার (২৬ ফেব্রুয়ারি) রাতে মো. মোশারফ হোসেন নামে ওই চাঁদাবাজ র‌্যাব পরিচয় দিয়ে কুমিল্লা শাসনগাছা এলাকার একটি আবাসিক হোটেলে চাঁদাবাজির সময় ধরা পরে। নিজেকে আসল র‌্যাব প্রমাণ করার জন্য ব্যবহার করে আসছিল সেনাবাহিনীর পোশাক পরা ভুয়া আইডি কার্ডও। 

তবে তার আচরণ ও কথাবার্তায় সন্দেহ হলে যমুনা আবাসিক হোটেলের স্টাফরা তাকে আটক করে র‌্যাব কুমিল্লা অফিসকে খবর দেয়। পরে আসল র‌্যাব এসে আটক করে এই ভুয়া র‌্যাবকে। 

র‌্যাব জানায়, বুধবার রাতে যমুনা আবাসিক হোটেলের ম্যানেজার এর কাছে একজন ব্যক্তি র‌্যাব পরিচয়ে চাঁদা দাবি করলে বিষয়টি তার সন্দেহ হওয়ায় কুমিল্লা র‌্যাব অফিসে ফোন করে। পরে র‌্যাবের একটি দল সেখানে গিয়ে মো. মোশারফ হোসেন ওরফে রঞ্জু (২৫) নামে ওই চাঁদাবাজকে আটক করে। সে কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার কংশনগর এলাকার নজরুল ইসলামের ছেলে। 

আটক হওয়ার সময় তার কাছ থেকে একটি খেলনা পিস্তল, চাঁদাবাজির নগদ চার হাজার টাকা, সেনাবাহিনীর ভুয়া আইডি কার্ড, ফটোশপড সেনাবাহিনীর পোশাক পরিহিত ছবি ও দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। 

র‌্যাব-১১, সিপিসি-২ কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, র‌্যাব-১১ এর দায়িত্বপূর্ণ এলাকায় চাঁদাবাজি সংক্রান্ত অপরাধ কর্মকাণ্ড দমনের লক্ষ্যে র‌্যাব ফোর্সেস অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তার ও আইনের আওতায় আনার জন্য নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

আজকের খুলনা
আজকের খুলনা
আদালত বিভাগের পাঠকপ্রিয় খবর