• শনিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১৬ ১৪২৬

  • || ০৫ রজব ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
সংঘর্ষের আগুনে পুড়ছে দিল্লি, দুই পুলিশসহ নিহত ৪৩ নোয়াখালীতে সিএনজির ধাক্কায় শিক্ষা অফিসার নিহত হবিগঞ্জে মোটরসাইকেল ধাক্কায় শিশু নিহত দিল্লিতে সহিংসতায় নিহতের সংখ্যা বেড়ে ৪২, আহত তিন শতাধিক দিনাজপুরে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু পাবনায় কাভার্ডভ্যান-মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
২৩৪৮

আমি উন্নয়নের বার্তা দেব : আতিকুল (ভিডিও)

আজকের খুলনা

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০২০  

আসন্ন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে নির্বাচিত হলে ঢাকা ওয়াসাসহ সকল সেবা সংস্থাকে সমন্বয় এবং জবাবদিহিতার মধ্যে আনতে গুরুত্ব দেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম। তিনি বলেন, মানুষের প্রত্যাশা সকল সেবা সংস্থার কাজ তড়িৎগতিতে হোক, ভোগান্তি কম হোক। আমরা নির্বাচিত হলে সবার আগে সকল সেবা সংস্থার মধ্যে সমন্বয়সাধনের চেষ্টা করব। নির্বাচিত হলে সিটি করপোরেশনকে যেমন জবাবদিহিতার মধ্যে আনতে চাই, তেমনি ওয়াসাসহ সকল সেবা সংস্থাকেও জবাবদিহিতার মধ্যে আসতে হবে।

সোমবার (২০ জানুয়ারি) খিলক্ষেত রেলগেট এলাকায় নির্বাচনী প্রচারণা ও গণসংযোগের সংক্ষিপ্ত পথসভায় তিনি এ প্রতিশ্রুতি দেন। বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের অভিযোগ বিষয়ে বাদিকদের প্রশ্নের জবাবে আতিকুল ইসলাম বলেন, আমার প্রতিপক্ষ, আমার ভাতিজা তাবিথ আউয়াল বলেছেন- আমি আচারণবিধি লঙ্ঘন করছি। উনি আচারণবিধি লঙ্ঘনের কথা বলবেন, আর আমি বলব কীভাবে এলাকার উন্নয়ন করা যায়। আমি কোনো অভিযোগ করতে চাই না, আমি চাই মানুষের সমস্যা কীভাবে সমাধান করা যায়। কাজেই প্রতিপক্ষ অভিযোগ করবে, আর আমি উন্নয়নের বার্তা মানুষের কাছে পৌঁছে দেব।তিনি বলেন, মানুষ ভোগান্তির জন্য সিটি করপোরেশনের কাছে তাদের সমস্যার কথা বলবে, মানুষ চায় সিটি করপোরেশন সমন্বয় করুক। তাই আমরা চেষ্টা করব সকল সেবা সংস্থাকে কীভাবে জবাবদিহিতার মধ্যে আনা যায় সে বিষয়ে পদক্ষেপ গ্রহণ করতে।

এলাকাবাসীর দাবির প্রেক্ষিতে আতিকুল ইসলাম বলেন, আপনাদের ভোটে যদি নির্বাচিত হই তাহলে অবৈধ দখল উচ্ছেদ করব। এখানে কোনো বাজার নেই, রাস্তার ওপর বাজার বসে। অবশ্যই একটি এলাকার জন্য বাজার খুবই গুরুত্বপূর্ণ। তাই কথা দিতে চাই, যদি নির্বাচিত হই এই এলাকায় একটি অত্যাধুনিক বাজার, শিশুদের জন্য খেলার মাঠ, একটি কমিউনিটি সেন্টার নির্মাণ করে দেব ইনশাআল্লাহ্। জানা গেছে, আজ খিলক্ষেত রেলগেট এলাকা থেকে শুরু করে লেকসিটি, কনকর্ড, কুড়িল, যমুনা ফিউচার পার্ক, ভাটারা, ডুমনি, তলনা, প্যাতিরা, আশকোনা এলাকায় গণসংযোগের মাধ্যমে নৌকার পক্ষে ভোট চাইবেন আতিকুল ইসলাম। গত ১০ জানুয়ারি থেকে মেয়র প্রার্থী আতিকুল ইসলাম উত্তরা থেকে আনুষ্ঠানিকভাবে গণসংযোগ শুরু করেন। প্রসঙ্গত, নতুন তারিখ অনুযায়ী আগামী ১ ফেব্রুয়ারি ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। দুই সিটির প্রতিটি কেন্দ্রে ভোটগ্রহণ হবে ইভিএমে। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ।

আজকের খুলনা
আজকের খুলনা
রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর