আজকের খুলনা
ব্রেকিং:
ব্রাহ্মবাড়িয়ায় ট্রেন দূর্ঘটনায় আহত আরো একজন সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন হলি আর্টিসান হামলা : রায় ২৭ নভেম্বর বৈধ কাগজপত্র না থাকায় মালয়েশিয়ায় বাংলাদেশীসহ ৫২ জন আটক রাঙামাটিতে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রী নিহত, আহত ৪ খুলনায় মোটরসাইকেলের ধাক্কায় শিশুর মৃত্যু মুক্তিযোদ্ধাদের অবসরের বয়সসীমা ৬০ হাইকোর্টের রায় মেঘনায় লঞ্চের ধাক্কায় জাহাজডুবি, নিখোজ ৩ চট্টগ্রামে গ্যাস লাইন বিস্ফোরণে ভবন ধস : শিশুসহ নিহত ৭, আহত ১৫

রোববার   ১৭ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩ ১৪২৬   ১৯ রবিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
খুলনায় চতুর্থ দিনে ৪ কোটি ২৯ লাখ টাকার কর আদায় পর্দা কাণ্ডে ফরিদপুরের সাবেক পরিচালকসহ ১২ জনকে তলব আইন করে জরিমানা আদায় মুখ্য উদ্দেশ্য নয় : স্বরাষ্ট্রমন্ত্রী রাজধানীতে কাভার্ড ভ্যানচাপায় শিশুর মৃত্যু লক্ষ্মীপুরে উল্টে গেল বাস, নারীসহ আহত ২০ ৬ দিনের রিমান্ডে ক্যাসিনো সম্রাট মওলানা ভাসানীর ৪৩তম মৃত্যুবার্ষিকী আজ মুক্তিযোদ্ধাদের অবসরের বয়সসীমা ৬০ হাইকোর্টের রায় চীন ও মিসরের পেঁয়াজ এসেছে চট্টগ্রাম বন্দরে
৮৭২

আমি আপনাদের সেবক হয়ে কাজ করতে চাই - শেখ তন্ময়

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০১৮  

বাগেরহাট পৌরসভা ৫ টি ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় বাগেরহাট-২ আসনের আওয়ামী লীগ মনোনিত নৌকার প্রার্থী শেখ সারহান নাসের তন্ময় বলেন, আমি নেতা হতে চাইনা আমি আপনাদের সেবক হতে চাই। ৪৭ বছর দেশ স¦াধীন হলেও আপনারা স্বাধীনতার সুফল পাচ্ছেন মাত্র ১০ বছর। ৩৭টি বছর আমরা হারিয়েছি আর একটি মুহুর্তও অমরা হারাতে চাইনা। তাই খুলনাসহ যেখানে যাই শুধু নৌকার জয়জয়াকার দেখতে পাই। শনিবার বিকেল ৩ টায় বাগেরহাট পৌরসভাধীন উত্তর হরিণখানা সিদ্দিকের মাঠ প্রাঙ্গণে বাগেরহাট পৌরসভার ১,২,৩,৪ ও ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। তন্ময় আরো বলেন,আমি অপনাদের সন্তানের মত আমার জন্য দোয়া করবেন,আমি যেন আপনাদেরকে দেয়া কথা রাখতে পারি।

তিনি বলেন, ২০০১ সালে সড়যন্ত্র করে আমার বাবাকে এখান থেকে হারানো হয়েছিল। আমার চাচা পৌর মেয়র খান হাবিবুর রহমানকে মাজায় দড়ি দিয়ে সমস্ত বাগেরহাট ঘুরানো হয়েছিল। বিএনপি জামায়াতের এসব অত্যাচারের কথা ভ’লে গেলে চলবেনা। ওরা ইসতেহারে বেকার ভাতা দিতে চায়, এটা রাজনীতির নামে প্রহশন ছাড়া আর কিছু নয়। ওরা ভাতা দিয়ে বেকারদেরকে নিষকর্মা বানাতে চায়। আমরা চাই আমাদের তরুণ শিক্ষিত সমাজকে অধুনিক প্রশিক্ষনের মাধ্যমে কাজে লাগিয়ে দেশকে টেকসই উন্নায়নের দিকে নিয়ে যেতে। তিনি বলেন, ৩০ তারিখ নৌকায় ভোট দিয়ে প্রমান করুণ বাগেরহাটের মানুষ হত্যা, মরামারী,মাদকসহ প্রতিহিংসার রাজনীতি চায়না। আসুন সকলে মিলে একটি সুন্দর সমৃদ্ধ বাগেরহাট গড়েতুলি।

পৌর মেয়র খান হাবিবুর রহমানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন , সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য হ্যাপি বড়াল, জেলা আওয়ামীলীগ নতা শেখ ফিরোজুল ইসলাম, পৌর আওয়ামীলীগ সভাপতি কাড়াপাড়া ইউনিয়ান চেয়ারম্যান শেখ বশিরুল ইসলাম, জেলা তাঁতি লীগের সভাপতি তালুকদার আব্দুল বাকী চেম্বার অব কমার্সের সভাপতি লিয়াকত হোসেন লিটন, পৌর কাউনসিলরবৃন্দ পৌর অওয়য়ামী লীগ ও তার অংগ সংগঠনের নেতৃবৃন্দ।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর