আজকের খুলনা
ব্রেকিং:
নোয়াখালীতে বাসের ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী নিহত পাথরঘাটার দুর্ঘটনা গ্যাস লাইন বিস্ফোরণে নয় : তদন্ত কমিটি তামিমকে নিল ঢাকা, মুশফিককে খুলনা নোয়াখালীর মার্কেটে অগ্নিকাণ্ড : শতকোটি টাকার ক্ষতি হলি আর্টিসান হামলা : রায় ২৭ নভেম্বর মুক্তিযোদ্ধাদের অবসরের বয়সসীমা ৬০ হাইকোর্টের রায়

সোমবার   ১৮ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৪ ১৪২৬   ২০ রবিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
ঘুষ নেয়া দ্রুত বিচার ট্রাইব্যুনালের সেই সেরেস্তা সহকারী বরখাস্ত খেলাপি ঋণ পুনঃতফসিলে ৯০ দিন সময় দিল সরকার টাঙ্গাইলে এক শিশুকে গলা কেটে হত্যা করলো আরেক শিশু খুলনায় চতুর্থ দিনে ৪ কোটি ২৯ লাখ টাকার কর আদায় পর্দা কাণ্ডে ফরিদপুরের সাবেক পরিচালকসহ ১২ জনকে তলব
৩১

আমার সমর্থকদের হুমকি দেওয়া হচ্ছে : মৌসুমী

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ২০ অক্টোবর ২০১৯  

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন আগামী ২৫ অক্টোবর। নির্বাচনকে কেন্দ্র করে বিএফডিসিতে শুরু হয়েছে শিল্পীদের দৌড়ঝাঁপ। চলছে পাল্টা-পাল্টি অভিযোগও। এবারের নির্বাচনে সভাপতি পদে দাঁড়িয়েছেন মিশা সওদাগর আর স্বতন্ত্র প্রার্থী হয়ে একই পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন চিত্রনায়িকা মৌসুমী। অভিযোগ ও নির্বাচন প্রসঙ্গ নিয়ে কথা বলেছেন মৌসুমী।  

নির্বাচনের প্রস্তুতি কেমন?

ভালো। ভোটারদের সঙ্গে যোগাযোগ করছি। তাদের কথা শুনছি। আমি তো একা, তাই সব কিছু আমাকেই করতে হচ্ছে।

প্রচারণা করতে গিয়ে কোনো বাধার মুখোমুখি হচ্ছেন কী?

আমি তো শুরু থেকেই নানা ধরনের বাধার মুখোমুখি হয়েছি। বাধা আমার কাছে এখন আর নতুন কিছু না। এখনো বাধার মুখে পড়তে হচ্ছে আমাকে। আমার সমর্থকদের হুমকি দেওয়া হচ্ছে। তাদের পোস্টার লাগাতে দেওয়া হচ্ছে না। এসব ঘটনা প্রতিদিনই ঘটছে।

বিষয়টি কি প্রধান নির্বাচন কমিশনার বরাবর জানিয়েছেন?

বিষয়টি প্রধান নির্বাচন কমিশনার ইলিয়াস কাঞ্চন ভাইকে জানানো হয়েছে। জানালেই বা কি? কেউ কিন্তু আমার সামনা-সামনি এসে বাধা দিচ্ছে না। আমি না থাকলে, আমার সমর্থকদের নানা কথা বলছে। এসব যদি প্রমাণ করতে যাই, তবে অন্যরকম ঘটনা ঘটবে। আর যাদের বাধা দিচ্ছে, তারাও হয়তো চাপের মুখে পড়ে যাবে।

বরাবরই আপনারা সবাই বলে থাকেন, আপনারা একটি পরিবার কিন্তু নির্বাচনকে কেন্দ্র করে আপনাদের মধ্যে যে দূরত্ব তৈরি হয়েছেএই দূরত্ব ঘুচবে কি?

আমার মধ্যে কোনো ঝামেলা নেই। মিশা-জায়েদ গতবার এ কাজটি করেছে। আমি জয়ী হলে এই কাজটি করবো না। আমার কথা হচ্ছে যে সমিতিতে পাস হয়ে আসবে, সেই ওই স্থানে বসবে। তাছাড়া আমাকে তো তাদের সঙ্গেই কাজ করতে হবে। কারণ আমার তো কোনো প্যানেল নেই। তাদের সঙ্গে কাজ করার মন মানসিকতাও আছে। তো আমার কোনো ঝামেলা হবে না। নির্বাচনে জয়ী হলে প্রথম কাজই হবে, এই দূরত্ব ঘোচানো। ভেদাভেদ ভুলে সবাইকে নিয়ে চলচ্চিত্রের জন্য কাজ করতে চাই।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর