আজকের খুলনা
ব্রেকিং:
শিক্ষার মান ঠিক না রাখলে এমপিওভুক্তি থেকে বাদ দেওয়া হবে : প্রধানমন্ত্রী আবরারের রুমমেট মিজান পাঁচ দিনের রিমান্ডে ফিটনেস নবায়নহীন যানবাহনে তেল-গ্যাস না দেওয়ার নির্দেশ হাইকোর্টের বিমানের আধুনিকীকরণে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী দুই মাসে ফিটনেস নবায়ন করেছে ৮৯ হাজার ২৬৯টি গাড়ি

বুধবার   ২৩ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
হত্যা মামলায় ক্যাসিনো খালেদ ৭ দিনের রিমান্ডে উল্লাপাড়ায় বাস খাদে পড়ে নিহত ১, আহত ৮ খিলগাঁওয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রিকশাচালকের মৃত্যু তালায় মৎস্য ঘের থেকে যুবকের মরদেহ উদ্ধার বৃহস্পতিবার আজারবাইজান যাচ্ছেন প্রধানমন্ত্রী
৯৫৫

আমরা কালো টাকার নির্বাচন করি না : তালুকদার আব্দুল খালেক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০১৮  

খুলনা-৩ আসনের ধানের শীষের প্রার্থী রকিবুল ইসলাম বকুল নির্বাচনে পরাজয় নিশ্চিত জেনে দিশেহারা হয়ে পড়েছেন। প্রতিদিনই কোনো না কোনো কল্পকাহিনী তৈরি করে মিডিয়া কভারেজ পাওয়ার কৌশল অবলম্বন করছেন।

আজ দুপুরে খুলনা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেছেন খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক।

তালুকদার আব্দুল খালেক বলেন, বিতর্কিত হাওয়া ভবন সূত্রে মনোনয়ন পেয়ে বকুল এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে এলাকাজুড়ে বসতে চাইছেন। তিনি তার সন্ত্রাসী কর্মকাণ্ডের দায় আওয়ামী লীগের উপর চাপাতে চাইছেন।

মেয়র বলেন, বিএনপি সারা দেশে কালো টাকা ছড়িয়েছে। আমরা কালো টাকার নির্বাচন করি না। কালো টাকা ছড়িয়েও কাজ না হওয়ায় তারা সন্ত্রাসের পথ বেছে নিয়েছে। খুলনা-৩ আসনে আওয়ামী লীগ নির্বাচনী কর্মকাণ্ডে ব্যস্ত। বিএনপি জাতীয় নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতেই মাঠে নেমেছে। এরই অংশ হিসেবে তারা আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর সন্ত্রাসী হামলা চালিয়ে যাচ্ছে।

সম্মেলনে বলা হয়, খুলনা-৩ আসনে আওয়ামী লীগের কোনো কোন্দল নেই। কিন্তু বিএনপি প্রার্থীর দলের মধ্যে বহুমুখী কোন্দল রয়েছে। তাদের নিজ দলীয় কোন্দল ও পূর্ব শত্রুতার কারণে অনেক স্থানে গন্ডগোল পাকিয়ে নিজের দোষ অন্যের ঘাড়ে চাপিয়ে নিজেরা নালিশ পার্টিতে পরিণত হয়েছে। বিএনপির প্রার্থী বকুল যখন এলাকায় গণসংযোগ করেন, তখন তার সঙ্গে বিএনপির কোনো নেতাকর্মী দেখা যায় না। যাদের দেখা যায়, তারা জামায়াত-শিবিরের এবং মাদকবিক্রেতা ও সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত। বিএনপির এ প্রার্থীকে জনগণ চেনেন না। সে হাওয়া ভবনের তারেক জিয়ার দুষ্কর্মের একজন সহচর।

আওয়ামী লীগ তথা শেখ হাসিনার অধীনে উৎসব মুখর পরিবেশে আগামী ৩০ ডিসেম্বর নির্বাচন সম্পন্ন হবে।

সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন খুলনা-৩ আসনে মহাজোটের প্রার্থী বেগম মন্নুজান সুফিয়ানের প্রধান নির্বাচনী এজেন্ট আশরাফুল ইসলাম।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর