আজকের খুলনা
ব্রেকিং:
শনিবার সমাবেশের ঘোষণা জাবি আন্দোলনকারীদের খুলনায় ঘের ব্যবসায়ীকে হত্যার ঘটনায় ৩ জন আটক জাতিসংঘের সাবেক মহাসচিব ঢাকায় আসছেন আগামীকাল মাদারীপুর আদালতে জামিন পেলেন শামসুজ্জামান দুদু আফগানিস্তানকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ যশোরে নারীকে গাছে বেঁধে নির্যাতন, থানায় মামলা আন্দোলনে ব্যর্থ হয়ে চক্রান্তে লিপ্ত হয়েছে বিএনপি : কাদের অনার্স ২য় বর্ষের ২৫ নভেম্বরের পরীক্ষা স্থগিত

বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
খুলনায় প্রধানমন্ত্রীর অঙ্গীকার বাস্তবায়নে বিভিন্ন স্কুলের মানববন্ধন ডিআইজি পার্থ’র মামলার প্রতিবেদন ২৮ জানুয়ারি শিক্ষা অধিদপ্তরের ঠিকাদারের বিরুদ্ধে দুদকের মামলা খুলনায় নৌ অঞ্চলে সশস্ত্র বাহিনী দিবস উদযাপিত নওগাঁয় ইজিবাইক চালক হত্যা মামলার ৫ আসামি গ্রেফতার খুলনায় দুর্নীতি বিরোধী মানববন্ধন অনুষ্ঠিত সাভারে ২০ লাখ টাকার নকল প্রসাধনী জব্দ ডিসেম্বরে আসছে ড্রিমলাইনার সোনার তরী ও অচিন পাখি খুলনায় কর মেলায় ৫৭ কোটি ৬৭ লাখ টাকা আদায়
১১

আবারো বিজ্ঞাপনে মেহজাবিন

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৯  

আবারো বিজ্ঞাপনের ক্যামেরার সামনে দাঁড়ালেন জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। আশফাক উজ্জামানা বিপুলের নির্দেশনায় মেহজাবিন আয়ূশ’র নতুন একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। চলতি সপ্তাহেই বিজ্ঞাপনটি নির্মাণ করা হয়। যথারীতি এতে মেহজাবিনের সঙ্গে ছিলেন একুশে পদকপ্রাপ্ত বরেণ্য অভিনেত্রী দিলারা জামান। 

বিজ্ঞাপনটির প্রসঙ্গে মেহজাবিন বলেন, বিপুল ভাইয়ের কাজ বেশ গোছানো। সবচেয়ে বড় কথা হলো বিজ্ঞাপনটি ভালোভাবে নির্মাণের জন্য তার মধ্যে আমি কোনোরকম ক্লান্তি দেখিনি। যতোদিন কাজ করেছি অনেক উৎসাহ নিয়ে কাজটি করেছেন। নতুন এই বিজ্ঞাপনটি নিয়ে তাই আমি আশাবাদী।

বিজ্ঞাপনটিতে মেহজাবিনের কাজ করা প্রসঙ্গে বিপুল বলেন, মেহজাবিনের সঙ্গে এটা আমার প্রথম কাজ। খুব সিরিয়াস একজন মডেল। মেহজাবিন নির্ধারিত কল টাইমেই সেটে এসেছেন, মন দিয়ে কাজটি করেছেন। নির্মাতা হিসেবে তার কাজে এবং সহযোগিতায় আমি তৃপ্ত। শিগগিরই বিজ্ঞাপনটি দেশের প্রায় সবগুলো চ্যানেলেই প্রচারে আসবে। 

এদিকে মেহজাবিন গত মাসে আরো একটি বিজ্ঞাপনের কাজ করেছেন। বিজ্ঞাপনটি ছিলো একটি বহুজাতিক পণ্য প্রতিষ্ঠানের ডিটারজেন্ট পাউডারের। এটি নির্মাণ করেন নাফিজ।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর