আজকের খুলনা
ব্রেকিং:
শিক্ষার মান ঠিক না রাখলে এমপিওভুক্তি থেকে বাদ দেওয়া হবে : প্রধানমন্ত্রী আবরারের রুমমেট মিজান পাঁচ দিনের রিমান্ডে ফিটনেস নবায়নহীন যানবাহনে তেল-গ্যাস না দেওয়ার নির্দেশ হাইকোর্টের বিমানের আধুনিকীকরণে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী দুই মাসে ফিটনেস নবায়ন করেছে ৮৯ হাজার ২৬৯টি গাড়ি

বুধবার   ২৩ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
হত্যা মামলায় ক্যাসিনো খালেদ ৭ দিনের রিমান্ডে উল্লাপাড়ায় বাস খাদে পড়ে নিহত ১, আহত ৮ খিলগাঁওয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রিকশাচালকের মৃত্যু তালায় মৎস্য ঘের থেকে যুবকের মরদেহ উদ্ধার বৃহস্পতিবার আজারবাইজান যাচ্ছেন প্রধানমন্ত্রী
২৫

আবরার হত্যার দ্রুত বিচার চেয়ে জয়পুরহাটে মানববন্ধন

ঢাকা অফিস

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদের হত্যাকান্ডের দ্রুত বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে জয়পুরহাটের প্রগতিশীল ছাত্র সমাজ।

আজ দুপুরে বিক্ষোভ মিছিলটি চিনিকল সড়ক থেকে বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে ওই ছাত্র সংগঠনের নেতাকর্মী ছাড়াও সাধারণ শিক্ষার্থীসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকরা অংশগ্রহণ করেন।

পরে শহরের জিরো পয়েন্ট এলাকায় ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এসময় বক্তব্য রাখেন অধ্যক্ষ ওয়াজেদ পারভেজ, জেলা কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক এম এ রশিদ, জেলা প্রগতিশীল ছাত্র জোটের সমন্বয়ক রিফাত আমিন রিয়ন, সদস্য রাশেদুজ্জামান রাশেদ প্রমূখ।

বক্তারা দোষীদের দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

প্রসঙ্গত, রোববার দিবাগত রাতে বুয়েটের শেরে বাংলা হলে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আবরার ফাহাদকে পিটিয়ে হত্যা করা হয়।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর