আজকের খুলনা
ব্রেকিং:
প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি: তারেক-ফখরুলসহ ১২ জনের নামে মামলা ফতুল্লায় গণধর্ষণের শিকার নারী শ্রমিক, ছয় যুবক গ্রেপ্তার হেগে রোহিঙ্গা গণহত্যা মামলার শুনানি শুরু চুয়াডাঙ্গায় আল্লাহর দলের সক্রিয় সদস্য আটক ভিপি নুরের বিরুদ্ধে মানহানি মামলার আবেদন গাজীপুরে জঙ্গি সংগঠন আনসারুল্লাহ’র এক সক্রিয় সদস্য আটক বাংলাদেশ সীমায় মাছ শিকারে এসে ১৪ ভারতীয় জেলে আটক গোপালগঞ্জের কোটালীপাড়া ও নোয়াখালীর সুবর্নচরে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ৪, আহত ৪

মঙ্গলবার   ১০ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৬ ১৪২৬   ১২ রবিউস সানি ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
খুলনায় পাটকল শ্রমিকদের আমরণ অনশন সাভারে বিয়ের প্রলোভনে একযুগ ধরে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার ৪০তম বিসিএসের লিখিত পরীক্ষা শুরু ৪ জানুয়ারি নোয়াখালীতে পৃথক দুর্ঘটনায় ছাত্রদল নেতাসহ নিহত ৩ ৩৮ আরোহীসহ চিলির বিমান নিখোঁজ ১৬ ডিসেম্বর থেকে সব রাষ্ট্রীয় অনুষ্ঠানে “জয় বাংলা” জাতীয় স্লোগান হিসেবে ব্যবহার করতে হবে : হাইকোর্ট নাটোরের সিংড়ায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু মাদারীপুরে শিক্ষার্থীদের বিক্ষোভ-গাড়ি ভাঙচুর, আটক ২২
১১

আনসারুল্লাহ টিমের ৪ সদস্য ৪ দিনের রিমান্ডে

ঢাকা অফিস : প্রকাশিত ৮:২৪ পিএম

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০১৯  

রাজধানীর ক্ষিলক্ষেত থেকে গ্রেপ্তার আনসারুল্লাহ বাংলা টিমের (এবিটি) চার সদস্যকে চার দিনের রিমান্ডে নেওয়া হয়েছে। আজ সোমবার ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালত তাদের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডপ্রাপ্ত আসামিরা হলেন মাসুম মিয়া ওরফে মাসুম, আবু বকর সিদ্দিক ওরফে এমরান, রাকিবুল হাসান ওরফে সিয়াম ও আবদুল্ল্হা আল রোমান ওরফে রোমান খান।

আজ সোমবার তাদের দশ দিনের রিমান্ডের আবেদনসহ আদালতে পাঠায় পুলিশ। মহানগর হাকিম মাহমুদা আক্তারের আদালতে হাজির করা হয়। শুনানি শেষে আদালত চারদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে খিলক্ষেতের নিকুঞ্জ এলাকা থেকে এই চারজনকে গ্রেপ্তার করে র‌্যাব। তাদের কাছ থেকে বিভিন্ন প্রকার উগ্রবাদী বই, লিফলেট, ডিজিটাল কনটেন্ট ও মোবাইল ফোনসেট উদ্ধার করা হয়। মোবাইল অ্যাপসের মাধ্যমে এরা জঙ্গিদের শীর্ষ নেতাদের সঙ্গে যোগাযোগ করেন বলে অভিযোগ রয়েছে। অনলাইনে ছদ্মনামে যোগাযোগ করে এবিটিকে শক্তিশালী করার কাজে এরা জড়িত।

রিমান্ড আবেদনে বলা হয়, গ্রেপ্তারের পর চারজনই এবিটির সক্রিয় সদস্য বলে স্বীকার করেছেন। তারা কোনো নাশকতার সঙ্গে জড়িত আছেন কী না বা তাদের পেছনে আর কারা জড়িত সেসব জানতে তাদের জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন।

রিমান্ড প্রতিবেদেন আরো বলা হয়, এরা সাতক্ষীরা অঞ্চলের শীর্ষ স্থানীয় জঙ্গি এবিটির নেতা ইকরামুল ইসলাম ওরফে মুত্তাকিন ওরফে আমীর হামজা ওরফে সালাহউদ্দিন আয়ুবীর অনুসারী। সালাহ উদ্দিন আয়ুবী এখন কারাগারে আছেন।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর