• মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৩ ১৪২৬

  • || ১৩ শা'বান ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
করোনা রোগী শনাক্ত হয়েছে এমন এলাকা লকডাউনের নির্দেশ প্রধানমন্ত্রীর সব দলকে ঐক্যবদ্ধভাবে জনগণের পাশে দাঁড়ানোর আহ্বান কাদেরের ইবাদত-উপাসনা ঘরে পালনের নির্দেশ আরো বাড়লো আক্রান্তের সংখ্যা, সর্বমোট ১২৩ করোনা মোকাবিলায় বাংলাদেশকে ২১ মিলিয়ন পাউন্ড দেবে যুক্তরাজ্য ১৪ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি
৩২

আজ থেকে অনলাইনে চলবে বিওএর দাপ্তরিক কার্যক্রম

আজকের খুলনা

প্রকাশিত: ২৩ মার্চ ২০২০  

করোনাভাইরাস থেকে সতর্ক থাকতে এক এক করে বন্ধ হয়ে যাচ্ছে সবকিছু। তার অংশ হিসেবে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) কার্যালয় বন্ধ না করলেও জরুরি প্রয়োজন ছাড়া কাউকে অফিসে না আসতে বলা হয়েছে।

সীমিত সংখ্যক কর্মকর্তা ও কর্মচারী চালাবেন বিওএর দাপ্তরিক কাজ। আজ (সোমবার) বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের কোষাধ্যক্ষ এবং মিডিয়া উপ-কমিটির সদস্য সচিব কাজী রাজীব উদ্দিন আহমদে চপল জানিয়েছেন এ তথ্য।

সারাবিশ্বে করোনাভাইরাস মহামারি আকারে ছড়িয়ে পড়া ভাইরাসের সংক্রমণ থেকে বেঁচে থাকার জন্য বাংলাদেশ সরকার এবং বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শ অনুযায়ী বিওএ তাদের দাপ্তরিক কার্যক্রম অনলাইনে পরিচালিত হবে বলে সিদ্ধান্ত নিয়েছে।

এক বিজ্ঞপ্তিতে বিওএ জানিয়েছে, দাপ্তরিক জরুরি কার্যক্রম সম্পাদনের জন্য কর্মকর্তা ও কর্মচারীদের উপস্থিতি সীমিত করা হয়েছে। পাশাপাশি করোনাভাইরাস রোধকল্পে বিওএর সকল সদস্য, ফেডারেশন বা এসোসিয়েশন এবং অন্যান্য সংস্থার কর্মকর্তা ও কর্মচারীদের স্বশরীরে বিওএ কার্যালয়ে প্রবেশের জন্য নিরুৎসাহিত করা হচ্ছে।

তাঁদের কার্যক্রম সম্পাদনের জন্য টেলিফোন অথবা ই-মেইলের মাধ্যমে যোগাযোগ করতে বলা হয়েছে।

এদিকে বাংলাদেশ ভলিবল ফেডারেশন ৩১ মার্চ পর্যন্ত তাদের কার্যালয় স্থগিত ঘোষণা করেছে। বাংলাদেশ অ্যাথলেটিক ফেডারেশন আনুষ্ঠানিকভাবে কার্যালয় বন্ধ না করলেও কর্মচারিদের অফিসে আসা সীমিত করা হয়েছে বলে জানিয়েছেন ফেডারেশনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রকিব মন্টু।

আজকের খুলনা
আজকের খুলনা
খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর