আজকের খুলনা
ব্রেকিং:
বঙ্গবন্ধু বিপিএল : ৯১ রানেই অলআউট সিলেট থান্ডার ভারতের পার্লামেন্টে পাশ হওয়া নাগরিকত্ব বিল নিয়ে উদ্বেগ প্রকাশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্ঠান ঐক্য পরিষদের চাঁদাবাজ-ভূমিদস্যূ হাসু কাসু বাহিনীর মূল হোতা হাসেমকে অস্ত্র-ইয়াবাসহ আটক করেছে র‌্যাব যুক্তরাজ্যে নির্বাচন : জয় পেলেন বঙ্গবন্ধুর নাতনি টিউলিপ, বাংলাদেশি বংশোদ্ভূত রুপা, রুশনারা ও আফসানা বরিশালে পাঁচ বস্তা গাঁজাসহ নারী আটক কক্সবাজারে ৮ লাখ ইয়াবা ও ছয়টি আগ্নেয়াস্ত্রসহ আটক ৪ আসামে বাংলাদেশি দূতের গাড়িতে হামলা, প্রতিবাদ

শুক্রবার   ১৩ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৯ ১৪২৬   ১৫ রবিউস সানি ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
টেকনাফে ৮ লাখ ইয়াবা-অস্ত্রসহ ৪ ব্যবসায়ী আটক কুমিল্লার কোটবাড়ীতে স্কুলের ছাত্রাবাস থেকে এক ছাত্রের মরদেহ উদ্ধার নোয়াখালীতে বাসচাপায় এক মাদ্রাসা ছাত্রী নিহত ধামরাইয়ে প্রাইভেট কার চাপায় মোটর সাইকেল আরোহী নিহত টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে নতুন ৯ বিচারপতির শ্রদ্ধা পাটুরিয়া ঘাটে যানবাহনের দীর্ঘ সারি এবার মেঘালয়ে কারফিউ, বন্ধ মোবাইল-ইন্টারনেট রোহিঙ্গা গণহত্যা ইস্যুতে সিদ্ধান্ত শিগগিরই : আইসিজে প্রেসিডেন্ট
৩১

আকাশে যাত্রীবাহী বিমানে আগুন

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ২২ নভেম্বর ২০১৯  

আকাশে থাকাকালীনই বিমানে দেখা গেল আগুন আর কালো ধোঁয়া। এমনই ‘ভয়ঙ্কর’ একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে শুক্রবার। বিগ রেড টুইটার হ্যান্ডল, যেটি অ্যান্ড্রু নামে এক ব্যক্তি চালান, তিনিওই ভিডিওটি আপলোড করেছেন। ১৫ সেকেন্ডের ভিডিওটি রাস্তায় চলন্ত একটি গাড়ি থেকে রেকর্ড করা হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে,দ্রুত নেমে আসছে একটি বিমান। বিমানের পিছনের অংশে আগুনের শিখা দেখা যাচ্ছে, সেই সঙ্গে বেরিয়ে আসছে কালো ধোঁয়া।

ঘটনাটি মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেস আন্তর্জাতিক বিমানবন্দরের কাছে হয়েছে। ভিডিওটি টুইট করে তাতে আমেরিকান এয়ারকেও ট্যাগ করে দেন অ্যান্ড্রু। আমিরিকান এয়ার জানিয়েছে, এটি ‘ফিলিপিন্স এয়ার লাইন্স ১৩৩’ উড়ান।

সংবাদমাধ্যম ‘মিরর’ জানিয়েছে, খবর পাওয়ার পরই বিষয়টি নিয়ে লস অ্যাঞ্জেলেস আন্তর্জাতিক বিমানবন্দর কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হয়। তাঁরা জানিয়েছেন, বিমানটি ফিলিপিন্সের রাজধানী মানিলা যাচ্ছিল। লস অ্যাঞ্জেলেস থেকে ওড়ার পরেই আগুন দেখা যায়। সঙ্গে সঙ্গে বিমানটি ফিরিয়ে আনা হয়, লস অ্যাঞ্জেলেস বিমানবন্দরে। সঙ্গে সঙ্গে দমকল ও উদ্ধারকারী দলের সদস্যরা বিমানের কাছে পৌঁছে যান। আগুন নিভিয়ে ফেলা হয়। কেউ আহত হয়নি বলে। ভিডিওটি ১২ ঘণ্টায় প্রায় ১৭ হাজার বার দেখা হয়েছে। ফক্স ১১ লস অ্যাঞ্জেলস এই ভিডিওটি ব্যবহার করার অনুমতি চেয়ে টুইট করেছে। এ ছাড়াও প্রচুর টুইটার হ্যান্ডল থেকে কমেন্ট করা হয়েছে।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর