আজকের খুলনা
ব্রেকিং:
নিজের সংস্কৃতি ছাড়া ভেতরের শক্তি বিকাশ করা যায় না : পরিকল্পনামন্ত্রী ভুল বোঝাবুঝিতে বিজিবি-বিএসএফের গোলাগুলি, আলোচনা চলছে : স্বরাষ্ট্রমন্ত্রী তরুণ প্রজন্মকে মোবাইল আসক্তি থেকে বেরিয়ে আসতে হবে: আতিকুল ইসলাম যুবলীগ নিয়ে আলোচনা হবে রোববার : কাদের

শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৩ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
৫ দিন পর কাঁঠালবাড়ি-শিমুলিয়ায় নৌরুটে ফেরি চলাচল শুরু ভারতীয় জেলের বিরুদ্ধে অনুপ্রবেশের অভিযোগসহ দুই মামলা গাজীপুরে তরুণীর লাশ উদ্ধার, আটক ২ অভয়নগরে বাসচাপায় ২ পথচারী নিহত টেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা নিহত
৩৭১

আইপিএলে ‘বিক্রি’ হলেন না মুশফিক

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৮ ডিসেম্বর ২০১৮  

আইপিএলের আট ফ্র্যাঞ্চাইজিতে ২০জন বিদেশি খেলোয়াড়ের জায়গা ফাঁকা ছিল। জয়পুরে আজ নিলামে মুশফিকুর রহিমকে নেয়নি কোনো দলই। নাম ঘোষণার পর কোনো দল বাংলাদেশের এই উইকেটরক্ষক ব্যাটসম্যানকে কিনতে আগ্রহী হননি কেউই।

বাংলাদেশ থেকে এবার আইপিএলের নিলামে দুজন খেলোয়াড় অংশ নিয়েছেন। মুশফিক ও মাহমুদউল্লাহ। ইংলিশ ওপেনার স্যাম কারেনকে কিংস ইলেভেন ৭.২ কোটি রুপিতে কেনার পর লুক রনকির নাম উঠেছিল নিলামে। তাঁকে কিনতে কোনো দল আগ্রহ দেখায়নি। এরপরই ঘোষণা হয় মুশফিকের নাম। ক্যামেরাগুলো এ সময় আটটি ফ্র্যাঞ্চাইজি দলের প্রতিনিধিদের ওপর ধরা ছিল। মুশফিককে কিনতে কারও মুখে তেমন কোনো অভিব্যক্তি ছিল না।

এর আগে ২০১৬ আইপিএলের নিলামেও অংশ নিয়েছিলেন মুশফিক। সেবারও নিলামের প্রথম দিনে তাঁর নাম উঠেছিল। কিন্তু কোনো দলই বাংলাদেশের ‘মি. ডিপেন্ডেবল’কে কিনতে আগ্রহ দেখায়নি।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর