• রোববার   ২৩ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১১ ১৪২৬

  • || ২৮ জমাদিউস সানি ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪ খাগড়াছড়িতে নিরাপত্তা বাহিনীর সঙ্গে ইউপিডিএফের গোলাগুলি ঢাবির আবাসিক ভবন থেকে ইয়াবাসহ আটক ৩ খালেদা জিয়ার স্বাস্থ্যের রেকর্ড দাখিলের নির্দেশ হাইকোর্টের টাঙ্গাইলে হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদণ্ড কক্সবাজারে বন্দুকযুদ্ধে মানবপাচারকারী নিহত, আহত ৩ পুলিশ
৭৩৮

আইপিএলের ইতিহাসে সবচেয়ে দামি খেলোয়াড় যুবরাজ সিং ২০১৯ এ অবিক্রীত

আজকের খুলনা

প্রকাশিত: ১৮ ডিসেম্বর ২০১৮  

জয়পুরে চলমান আইপিএল নিলামে অব্রিক্রিত যুবরাজ সিং।

আইপিএলের ইতিহাসে সবচেয়ে দামি খেলোয়াড় যুবরাজ সিং ২০১৯ আইপিএলের নিলামে অবিক্রীত।

মাঠের খেলাটা এমনই। পারফরম্যান্স থাকলে দাম আছে, না থাকলে তাকিয়ে দেখারও কেউ নেই। বিষয়টি বোধ হয় এখন সবচেয়ে বেশি টের পাচ্ছেন যুবরাজ সিং। একসময় আইপিএলে ১৬ কোটি রুপিতে বিক্রি হয়েছিলেন, আজ তিনি দলই পেলেন না। এককালের দামি খেলোয়াড়ের প্রতি আগ্রহই দেখায়নি কোনো দল।

ভারতের ২০১১ বিশ্বকাপ জয়ের অন্যতম নায়ক ছিলেন যুবরাজ। ২০১৫ সালের আইপিএলে মাত্র ২ কোটি রুপি ভিত্তিমূল্য থাকলেও তাঁর দাম উঠেছিল ১৬ কোটি রুপি! রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু থেকে যুবরাজকে এক ঝটকায় টেনে নিয়েছিল দিল্লি ডেয়ারডেভিলস। সেটি ছিল আইপিএলের ইতিহাসে সবচেয়ে বেশি দামে খেলোয়াড় বিক্রির রেকর্ড। ২০১৪ সালেও তাঁর দাম ছিল ১৪ কোটি রুপি। কিন্তু ২০১৬ সাল থেকেই নামতে থাকে যুবরাজের দাম। ১৬ কোটি থেকে কমে ৭ কোটিতে যুবরাজকে দলে নিয়েছিল সানরাইজার্স হায়দরাবাদ। পরের বছরও হায়দরাবাদেই থেকে যান। ২০১৮ সালে ২ কোটি রুপিতে কিংস ইলেভেন পাঞ্জাবে যান। এবার কেউই নিল না তাঁকে। 

ভারতের জার্সিতে গত বছর জুনে শেষ ম্যাচ খেলা যুবরাজের এবার দল না পাওয়াটাকে চমক বলা যাচ্ছে না। শেষ আইপিএলে পাঞ্জাবের হয়ে তাঁর পারফরম্যান্স ছিল একেবারেই সাদামাটা। আট ম্যাচে রান করেছিলেন ৬৫। এমন খেলার পর তাঁকে কীভাবে রাখেন পাঞ্জাবমালিক বলিউড তারকা প্রীতি জিনতা।

আজকের খুলনা
আজকের খুলনা
খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর