আজকের খুলনা
ব্রেকিং:
খুলনায় শিশু আফসানাকে গণধর্ষণ ও হত্যা মামলায় ২ জনের ফাঁসির আদেশ পূজা মণ্ডপে আইনশৃঙ্খলা বাহিনীর সাড়ে তিন লাখ সদস্য নিয়োজিত থাকবে: স্বরাষ্ট্রমন্ত্রী গুলিস্তান মহানগর নাট্যমঞ্চের পুকুর থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার ডেঙ্গুর স্থায়ী সমাধানে ৫ বছর মেয়াদী পরিকল্পনা নেওয়া হয়েছে: সাঈদ খোকন প্রতিটি বিভাগীয় শহরে মেডিকেল বিশ্ববিদ্যালয় করা হবে: প্রধানমন্ত্রী রাজশাহীর বাগমারার মা-ছেলেকে গলা কেটে হত্যা মামলায় ৩ জনের ফাঁসি ৪ জনকে যাবজ্জীবন

বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৪ ১৪২৬   ১৯ মুহররম ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
রোহিঙ্গাদের এনআইডি প্রদানে সহায়তাকারী তিনজন রিমান্ডে ঈশ্বরগঞ্জে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী নিহত, স্বামী আটক কিশোরগঞ্জে ট্রাকচাপায় ২ স্কুলছাত্র নিহত রাঙ্গামাটির বাঘাইছড়িতে ২ জনকে গুলি করে হত্যা গাজীপুরে ‘বন্দুকযুদ্ধে’ ১১ মামলার আসামি নিহত
৬৫৭

আইপিএলের ইতিহাসে সবচেয়ে দামি খেলোয়াড় যুবরাজ সিং ২০১৯ এ অবিক্রীত

প্রকাশিত: ১৮ ডিসেম্বর ২০১৮  

জয়পুরে চলমান আইপিএল নিলামে অব্রিক্রিত যুবরাজ সিং।

আইপিএলের ইতিহাসে সবচেয়ে দামি খেলোয়াড় যুবরাজ সিং ২০১৯ আইপিএলের নিলামে অবিক্রীত।

মাঠের খেলাটা এমনই। পারফরম্যান্স থাকলে দাম আছে, না থাকলে তাকিয়ে দেখারও কেউ নেই। বিষয়টি বোধ হয় এখন সবচেয়ে বেশি টের পাচ্ছেন যুবরাজ সিং। একসময় আইপিএলে ১৬ কোটি রুপিতে বিক্রি হয়েছিলেন, আজ তিনি দলই পেলেন না। এককালের দামি খেলোয়াড়ের প্রতি আগ্রহই দেখায়নি কোনো দল।

ভারতের ২০১১ বিশ্বকাপ জয়ের অন্যতম নায়ক ছিলেন যুবরাজ। ২০১৫ সালের আইপিএলে মাত্র ২ কোটি রুপি ভিত্তিমূল্য থাকলেও তাঁর দাম উঠেছিল ১৬ কোটি রুপি! রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু থেকে যুবরাজকে এক ঝটকায় টেনে নিয়েছিল দিল্লি ডেয়ারডেভিলস। সেটি ছিল আইপিএলের ইতিহাসে সবচেয়ে বেশি দামে খেলোয়াড় বিক্রির রেকর্ড। ২০১৪ সালেও তাঁর দাম ছিল ১৪ কোটি রুপি। কিন্তু ২০১৬ সাল থেকেই নামতে থাকে যুবরাজের দাম। ১৬ কোটি থেকে কমে ৭ কোটিতে যুবরাজকে দলে নিয়েছিল সানরাইজার্স হায়দরাবাদ। পরের বছরও হায়দরাবাদেই থেকে যান। ২০১৮ সালে ২ কোটি রুপিতে কিংস ইলেভেন পাঞ্জাবে যান। এবার কেউই নিল না তাঁকে। 

ভারতের জার্সিতে গত বছর জুনে শেষ ম্যাচ খেলা যুবরাজের এবার দল না পাওয়াটাকে চমক বলা যাচ্ছে না। শেষ আইপিএলে পাঞ্জাবের হয়ে তাঁর পারফরম্যান্স ছিল একেবারেই সাদামাটা। আট ম্যাচে রান করেছিলেন ৬৫। এমন খেলার পর তাঁকে কীভাবে রাখেন পাঞ্জাবমালিক বলিউড তারকা প্রীতি জিনতা।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর