আজকের খুলনা
ব্রেকিং:
প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি: তারেক-ফখরুলসহ ১২ জনের নামে মামলা ফতুল্লায় গণধর্ষণের শিকার নারী শ্রমিক, ছয় যুবক গ্রেপ্তার হেগে রোহিঙ্গা গণহত্যা মামলার শুনানি শুরু চুয়াডাঙ্গায় আল্লাহর দলের সক্রিয় সদস্য আটক ভিপি নুরের বিরুদ্ধে মানহানি মামলার আবেদন গাজীপুরে জঙ্গি সংগঠন আনসারুল্লাহ’র এক সক্রিয় সদস্য আটক বাংলাদেশ সীমায় মাছ শিকারে এসে ১৪ ভারতীয় জেলে আটক গোপালগঞ্জের কোটালীপাড়া ও নোয়াখালীর সুবর্নচরে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ৪, আহত ৪

মঙ্গলবার   ১০ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৬ ১৪২৬   ১২ রবিউস সানি ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
খুলনায় পাটকল শ্রমিকদের আমরণ অনশন সাভারে বিয়ের প্রলোভনে একযুগ ধরে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার ৪০তম বিসিএসের লিখিত পরীক্ষা শুরু ৪ জানুয়ারি নোয়াখালীতে পৃথক দুর্ঘটনায় ছাত্রদল নেতাসহ নিহত ৩ ৩৮ আরোহীসহ চিলির বিমান নিখোঁজ ১৬ ডিসেম্বর থেকে সব রাষ্ট্রীয় অনুষ্ঠানে “জয় বাংলা” জাতীয় স্লোগান হিসেবে ব্যবহার করতে হবে : হাইকোর্ট নাটোরের সিংড়ায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু মাদারীপুরে শিক্ষার্থীদের বিক্ষোভ-গাড়ি ভাঙচুর, আটক ২২
১৪

অবশেষে বিপিএলে আসছেন গেইল

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০১৯  

বিদেশি খেলোয়াড় কোটায় প্রথমে লটারিতে ডাকের সুযোগ পায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। সেই সুযোগে তারা ক্রিস গেইলকে দলে ভেড়ায়। ওয়েস্ট ইন্ডিজের এই তারকা বিপিএলের পেছনের আসরগুলোতে সফল পারফর্মার। কিন্তু বিপিএলকে সামনে রেখে হঠাৎই বেঁকে বসলেন এই ক্যারিবিয়ান ব্যাটিং দানব।

গেইল জানিয়েছিলেন, বিপিএলের ড্রাফটে কিভাবে নাম এলো, তা তিনি জানেন না! তখন গেইলের এমন কথা শুনে দারুণ বিস্মিত চট্টগ্রামের টিম ডিরেক্টর জালাল ইউনুস। বিসিবির এই পরিচালক তখনই বলে দিলেন, গেইলের এজেন্ট তার সই করা কাগজ জমা দেওয়ার পরই এই তারকার নাম ড্রাফটে দেওয়া হয়েছে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড জানিয়েছিল, নিজে থেকেই বিপিএলে খেলার আগ্রহ প্রকাশ করেছেন এ ক্যারিবিয়ান। ড্রাফটের আগে তার এজেন্টের পাঠানো পাঠানো ডকুমেন্টে গেইলের সাক্ষরও রয়েছে বলে জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন সুজন।

এবার জানা গেল আরেক তথ্য। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের টিম ডিরেক্টর জালাল ইউনুস জানিয়েছেন, ‘আমি নিজেই গেইলের এজেন্টের সাথে কথা বলেছি। গেইল এখন হ্যামস্ট্রিং ইনজুরির শিকার হয়ে সাময়িক বিশ্রামে। ৪ জানুয়ারির আগে তার মাঠে ফেরার সম্ভাবনা নেই। গেইলের এজেন্ট জানিয়েছে ৪ জানুয়ারির পর গেইল মাঠে ফিরতে পারবে এবং বিপিএল খেলতে রাজিও আছে।

এতকিছুর পর বিপিএলে আসতে রাজি হয়েছেন গেইল। বঙ্গবন্ধু বিপিএল আগামী ১১ ডিসেম্বর থেকে মাঠে গড়াবে। এবারের আসরটি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে করা হচ্ছে।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর