• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

আজকের খুলনা

ঘরের তৈরি কেক কিনুন ঘরে বসেই

আজকের খুলনা

প্রকাশিত: ২১ অক্টোবর ২০২০  

ভেজালের এই যুগে কে না চায় একটু স্বাস্থ্যকর খাবার। আর তাইতো ক্রমশই জনপ্রিয় হয়ে উঠছে ‘হোম মেইড’ খাবার সমূহ। প্রথম দিকে ‘হোম মেইড’খাবারের তালিকায় ফাস্টফুড ও নিত্য নিমেত্তিক যে খাবারগুলো সাধারণত আমরা আহার করি সেগুলো ছিল। সময়ের সাথে এই তালিকায় যোগ হচ্ছে আরো চমকপ্রদক কিছু খাবার।

‘হোম মেইড’ ফুড সার্ভিসের সবচেয়ে ভালো দিকটি হলো, খাবারটি তৈরি হচ্ছে ঘরোয়া পরিবেশে। সময়মতো মানসম্মত খাবার ডেলিভারি দিয়ে ক্রেতাদের সন্তুষ্টি অর্জনে সক্ষম হচ্ছে।

এই দিক দিয়ে সর্বচ্চ কর্তৃত্ব অর্জন করেছে কানিজ রেদোয়ানের ‘হোম মেইড’ কেক। ‘Cake Theory’ নামে ‘হোম মেইড’ কেকের সার্ভিস দিচ্ছেন তিনি। গত বছরের ডিসেম্বরে শুরু করে ইতিমধ্যে তার এই হোম মেইড কেক বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। ক্রমশই বাড়ছে অর্ডারের সংখ্যা। ‘Cake Theory’ কেন ব্যাতিক্রম ? এমন প্রশ্ন করা হলে কানিজ রেদওয়ান বিডি২৪লাইভকে জানান, “আমরা কেক ডেলিভারি তে কখনই কোন প্রতিষ্ঠান এর শরণাপন্ন হইনি এবং আমরা সম্পুর্ন নিজেদের পরিবহন ব্যবহার করে আমাদের কেক গুলো ডেলিভারি করছি । এছাড়া কেক উৎপাদন এর শুরু থেকে ডেলিভারির শেষ পর্যন্ত নিয়োজিত সকল সদস্যদের আমরা হ্যান্ড গ্লাভস ও মাস্ক পরা এবং হ্যান্ড স্যানিটাইজার ব্যবাহার করা নিশ্চিত করছি।”কেকের দাম কেমন: ১ পাউন্ড থেকে শুরু করে গ্রাহক নিজের পছন্দ মত ওজনের কেকের অর্ডার করতে পারে। যে কোন ডিজাইনের কেক অর্ডার করা যাবে। ২ পাউন্ডের একটি কেক ১৫০০ টাকা থেকে দাম শুরু। ডিজাইনের উপর দাম নির্ভর করবে।

কিভাবে অর্ডার করা যাবে: https://www.facebook.com/CakeTheoryBD/ লিংকে ক্লিক করে সরাসরি অর্ডার করা যাবে। অথবা 01723851385 নম্বরে কল করে অর্ডার করা যাবে।

ডেলিভারি: নিজস্ব পরিবহনে অতি যত্ন সহকারে কেক পৌছে দেয়া হয় গ্রাহকের দারগোরায়। ফুড পান্ডা কিংবা পাঠাওর সার্ভিস ব্যবহার কেন করেননা এমন প্রশ্নের যবাবে কানিজ রেদওয়ান জানান, ‘কেক ক্যারি করতে একটু সাবধানতা অবলম্বন করতে হয়। পাঠাও কিংবা ফুড পান্ডাতে এখনও সেই সুবিধাটা পাওয়া যায়নি। ভবিষৎ এ সুবিধা যুক্ত হলে আমরা তাদের সাথে সংযুক্ত হবো আশা করছি।’

কানিজ রেদওয়ান পেশায় একজন ব্যাংকার ছিলেন। পরিবারকে সময় দেয়ার জণ্য ২০১৭ সালে ব্যাংকের চাকুরী ছেড়ে বাচ্চাদের সময় দেয়া শুরু করেন। তবে তিনি হাল ছাড়েননি কিছু একটা করতে চেয়েছিলেন। অদম্য সাহস ও উৎসাহ নিয়ে শুরু করেন হোম মেইড কেকের সার্ভিস। যার নাম দেয়া হয় ‘Cake Theory’।

আজকের খুলনা
আজকের খুলনা